অনেকদিন ধরে শাকিব খানের ভক্তরা ভারতীয় সিনেমা ‘ভাইজান এলো রে’র জন্য অপেক্ষা করছেন। এবার সিনেমাটির বাংলাদেশে মুক্তির সময় ঘনিয়ে এলো।

 

অনেকদিন ধরে শাকিব খানের ভক্তরা ভারতীয় সিনেমা ‘ভাইজান এলো রে’র জন্য অপেক্ষা করছেন। এবার সিনেমাটির বাংলাদেশে মুক্তির সময় ঘনিয়ে এলো।


জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’তে শাকিবের দুই নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার। সিনেমাটি ঈদুল ফিতর উপলক্ষে কলকাতায় মুক্তি পেয়েছে। প্রযোজনা করেছে এসকে মুভিজ।

শোনা গিয়েছিল, একই সময়ে বাংলাদেশেও মুক্তি পাবে। কিন্তু আদালত এক রায়ে উৎসবে বিদেশি সিনেমা মুক্তি না দেওয়ার আদেশ দিলে থমকে যায় ‘ভাইজান এলো রে’।

সম্প্রতি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে সিনেমাটি প্রদর্শনের জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি মিলেছে। খবরটি নিশ্চিত করেছে মন্ত্রণালয়ের একটি সূত্র।

২৮ মে মন্ত্রণালয়ের সাফটা চুক্তিতে চলচ্চিত্র বিনিময় বিষয়ক বিভাগে ‘ভাইজান এলো রে’ জমা পড়ে। যাচাই-বাছাই শেষে ২১ জুন তথ্য মন্ত্রণালয় থেকে ছবিটি বাংলাদেশে প্রদর্শনের অনুমতি দিয়েছে। শিগগিরই ছবির আমদানি প্রতিষ্ঠান মন্ত্রণালয় থেকে অনুমতির চিঠি পাবেন। সেই চিঠি হাতে পেলেই সেন্সরের জন্য আবেদন করবে আমদানিকারক প্রতিষ্ঠান এন ইউ ট্রেডার্স।

বর্তমানে প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে্ ঈদুল ফিতরের চার সিনেমা। সেই রেশ আরো কয়েক সপ্তাহ থাকবে। পাশাপাশি সারাদেশ বিশ্বকাপ উত্তেজনায় মেতেছে। আমদানিকারক সূত্রে জানায়, বিশ্বকাপের পরপরই মুক্তি পেতে পারে ‘ভাইজান এলো রে’।

শাকিবের পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করেছেন বাংলাদেশের শাহেদ আলী, দীপা খন্দকার ও মনিরা মিঠু। আরো আছেন কলকাতার রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, বিশ্বনাথ প্রমুখ।

Post A Comment: