বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার মালয়েশিয়ায় চার দিনের এক সরকারি সফর শেষে সোমবার দেশে ফিরেছেন।
 দেশে ফিরেছেন বিমান বাহিনী প্রধান

বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার মালয়েশিয়ায় চার দিনের এক সরকারি সফর শেষে সোমবার দেশে ফিরেছেন।


আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সফরকালে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান মালয়েশিয়ার বিমান বাহিনী প্রধান জেনারেল দাতো শ্রী আফেন্দি বিন বুয়াংয়ে সঙ্গে সাক্ষাৎ করেন। এছাড়াও, তিনি মালয়েশিয়ার প্রতিরক্ষামন্ত্রী দাতো শ্রী হিশামুদ্দিন হুসেন এবং ডিফেন্স ফোর্সের প্রধান জেনারেল তান শ্রী রাজা মোহামেদ আফেন্দি বিন রাজা মোহামেদ নূরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান মালয়েশিয়া বিমান বাহিনী প্রধানের সাথে বিমান বাহিনীর বিভিন্ন স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ বিমান বাহিনী প্রধান মালয়েশিয়া বিমান বাহিনী প্রধানের কার্যালয়ে পৌঁছালে একটি চৌকস কন্টিনজেন্ট তাকে গার্ড অব অনার প্রদান করেন এবং তিনি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন।

বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার মালয়েশিয়ার বিমান বাহিনী প্রধানের আমন্ত্রণে চার দিনের এক সরকারি সফরে গত বুধবার মালয়েশিয়া গমন করেন। বিমান বাহিনী প্রধানের মালয়েশিয়া সফর দুই দেশের বিমান বাহিনীর সুসম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করা যায়।

Post A Comment: