পুঁজিবাজার থেকে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেডের আইপিও আবেদন ১৮ মার্চ শুরু হয়েছে। মঙ্গলবার কোম্পানিটির আইপিও আবেদনের সময় শেষ হচ্ছে
ইন্ট্রাকোর আইপিও আবেদন শেষ হচ্ছে আজ

    পুঁজিবাজার থেকে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে অর্থ উত্তোলনের অনুমোদন পাওয়া ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন লিমিটেডের আইপিও আবেদন ১৮ মার্চ শুরু হয়েছে। মঙ্গলবার কোম্পানিটির আইপিও আবেদনের সময় শেষ হচ্ছে।


কোম্পানি ও ইস্যু ম্যানেজার সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গত ১৬ জানুয়ারি বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) সভা করে কোম্পানিটিকে অর্থ উত্তোলনের অনুমোদন দেয়।

সূত্র জানায়, ইন্ট্রাকো রিফুয়েলিং স্টেশন আইপিওর মাধ্যমে পুঁজিবাজার থেকে ৩০ কোটি টাকা উত্তোলন করবে। কোম্পানিটি ১০ টাকা অভিহিত মূল্যে ৩ কোটি শেয়ার ছেড়ে বাজার থেকে এ অর্থ উত্তোলন করবে।

উত্তোলিত টাকায় এলপিজি বোতলজাতকরণ ও ডিস্ট্রিবিউশন প্ল্যান্ট স্থাপন এবং আইপিও সংক্রান্ত খাতে ব্যয় করবে।

বিগত ৫ হিসাব বছরে কোম্পানিটির সমন্বিত শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৪৩ টাকা। আর ২০১৭ সালের ৩০ জুন সমন্বিত শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩.৮৭ টাকা।

উল্লেখ্য, কোম্পানির ইস্যু ব্যবস্থাপনার দায়িত্বে আছে এএফসি ক্যাপিট্যাল ও এশিয়ান টাইগার ক্যাপিট্যাল ম্যানেজমেন্ট লিমিটেড।

Post A Comment: