দেড় মিনিটের একটা ভিডিও। আর তাতেই রয়েছে ভয় পাওয়ার যাবতীয় রসদ। সৌজন্যে আনুশকা শর্মা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।
‘পরী’ আতঙ্কে রিঅ্যাক্ট করলেন বিরাটও!

    দেড় মিনিটের একটা ভিডিও। আর তাতেই রয়েছে ভয় পাওয়ার যাবতীয় রসদ। সৌজন্যে আনুশকা শর্মা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।


হয়তো ভাবছেন, আনুশকা হঠাৎ ভয় দেখাতে যাবেন কেন? আসলে সদ্য মুক্তি পেয়েছে আনুশকার ‘পরী’ ছবির ট্রেলার। দেড় মিনিটের সেই ভিডিওতে রীতিমতো ‘তাণ্ডব’ চালালেন নায়িকা।

ভৌতিক কাণ্ডকারখানা এই ছবির মূল বিষয়। অন্তত ট্রেলারে সে ইঙ্গিতই মিলেছে। সব কিছু ঠিক থাকলে প্রসিত রায়ের পরিচালনায় এই ছবি মুক্তি পাবে ২ মার্চ।

এই ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী। ট্রেলারে মায়ের সঙ্গে পরমব্রতর কথোপকথনও প্রকাশ্যে এসেছে। মায়ের ভূমিকায় দেখা গেছে মিঠু চক্রবর্তীকে।

ছবির প্রথম ঝলক মুক্তির সময়ই ‘পরী’ যে কোনও রূপকথার গল্প নয়, তা জানিয়ে দিয়েছিলেন আনুশকা। সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার ও টিজার শেয়ার করে ইঙ্গিত দিয়েছিলেন এবারের দোলটা একটু অন্য রকম হতে চলেছে। লাল-নীল সুবাসিত ফুলের আবির-রঙা নয়, বরং রক্ত-আতঙ্ক এবং গা ছমছমে পরিবেশ দর্শকদের ভয় দেখাবে বলে জানিয়েছিলেন নায়িকা। নতুন ট্রেলারে সে কথাটাই যেন আরও স্পষ্ট করে বোঝালেন তিনি।

ট্রেলার নিয়ে উচ্ছ্বসিত সোশ্যাল দর্শকদের একটা বড় অংশ। স্বয়ং বিরাট কোহলি টুইট করেছেন ‘পরী’র ট্রেলার নিয়ে। তিনি লেখেন, ‘আমার এক এবং একমাত্রকে নতুন অবতারে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। ওকে আগে এভাবে কখনও দেখিনি। আমি অলরেডি ভেসে গেছি।…’

শুধু অভিনেত্রী নন, প্রযোজক হিসেবেও ইন্ডাস্ট্রিতে দক্ষতার প্রমাণ দিয়েছেন আনুশকা শর্মা। ‘এন এইচ টেন’, ‘ফিলৌরি’র পর প্রযোজক হিসেবে তার তৃতীয় ছবি ‘পরী’।

Post A Comment: