কথা ছিল ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘ভালো থেকো’। কিন্তু শেষ মুহূর্তে জানা গেল, এক সপ্তাহ পিছিয়ে ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে আলোচিত সিনেমাটি।
 

কথা ছিল ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘ভালো থেকো’। কিন্তু শেষ মুহূর্তে জানা গেল, এক সপ্তাহ পিছিয়ে ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে আলোচিত সিনেমাটি।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘ভালো থেকো’র প্রযোজক জাহিদ হাসান অভি।

তিনি বলেন, “অনিবার্য কারণবশত ‘ভালো থেকো’র মুক্তি এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়েছে। ৯ ফেব্রুয়ারি সারাদেশের শতাধিক হলে সিনেমাটি মুক্তি পাবে।”

‘ভালো থেকো’ পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। এতে আরিফিন শুভ’র বিপরীতে অভিনয় করেছেন তানহা তাসনিয়া। দুই তারকা যথাক্রমে জয় ও নীলা চরিত্রে অভিনয় করেছেন। শুভকে একজন আর্কিটেট এবং তানহাকে বিশ্ববিদ্যালয় পড়ুয়ারূপে দেখা যাবে।

সবাইকে ‘ভালো থেকো’ দেখার আহ্বান জানিয়ে পরিচালক জাকির হোসেন রাজু বলেন, ‘সিনেমাটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই ছবি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন।’

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন আসিফ ইমরোজ।

২০১৬ সালের ২০ সেপ্টেম্বর এফডিসির ৮ নম্বর ফ্লোরে জমকালো মহরতের মধ্য দিয়ে ‘ভালো থেকো’র শুটিং শুরু হয়। সিনেমাটিতে গান রয়েছে চারটি। লিখেছেন জাকির হোসেন রাজু, জাহিদ হাসান অভি ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন শফিক তুহিন ও কলকাতার স্যাভি। বাংলাদেশ ছাড়াও নেপালে সিনেমাটির শুটিং হয়েছে।

‘ভালো থেকো’ নির্মিত হয়েছে দি অভি কথাচিত্রের ব্যানারে।

Post A Comment: