সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় পাওনা টাকার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় আব্দুল খালেক মল্লিক (৬০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।
 

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় পাওনা টাকার দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় আব্দুল খালেক মল্লিক (৬০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।


বুধবার রাতে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল খালেক মল্লিকের মৃত্যু হয়।

এর আগে বুধবার বিকেলে বেলকুচি উপজেলার উত্তর বানিয়াগাতী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আব্দুল খালেক মল্লিক বেলকুচি উপজেলার উত্তর বানিয়াগাতী গ্রামের সুজাল মল্লিকের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বেলকুচির উত্তর বানিয়াগাতী গ্রামের ব্যবসায়ী আব্দুল খালেক মল্লিকের সঙ্গে একই গ্রামের আলতাফ মল্লিকের সাথে পাওনা টাকা নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এলাকায় এ ঘটনায় একাধিকবার শালিসী বৈঠক হয়েছিল। তবুও এ ঘটনার সুরাহা হয়নি।

এই দ্বন্দ্বের জের ধরে বুধবার বিকেলে খালেক মল্লিকসহ তার লোকজনের উপর উপর হামলা চালায় আলতাফ মল্লিকের লোকজন। এতে আব্দুল খালেক, ডলার ও রহিমাসহ তিনজন গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন আহতদের এনায়েতপুর ও বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে করেন। জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে আব্দুল খালেক মল্লিকের মৃত্যু হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, পাওনা টাকা নিয়ে ব্যবসায়ী খালেক মল্লিকের সঙ্গে একই গ্রামের আলতাফ মল্লিকের দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে বুধবার বিকেলে বৃদ্ধ আব্দুল খালেক মল্লিকের উপর হামলা করা হয়। রাতে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় খালেকের মৃত্যু হয়।

Post A Comment: