পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৩৪ জন আহত হয়েছেন।
কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় হতাহত ৩৫ 

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ৩৪ জন আহত হয়েছেন।


আহতদের সূত্রে জানা গেছে, ঢাকা থেকে কুয়াকাটাগামী সমুদ্র সৈকত পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪৯৮৪৩) বুধবার সকাল সাড়ে ৭টার দিকে খলিলপুর স্টেশনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এতে করে গাড়িতে থাকা একজন যাত্রী নিহত ও ৩৪ জন যাত্রী প্রত্যেকে কমবেশি আহত হন।

নিহত মোসাম্মৎ সরভানুর বাড়ি লতাচাপলি ইউনিয়নের খাজুরা গ্রামে। গুরুতর আহতরা হলেন- সরোয়ার হোসেন ফিরোজ, সেলিনা, বাবুল, মামুন, রফিক, সালাউদ্দিন, জাফর, শাহীন, ইউসুফ, আলামিন, জাকির হোসেন, তানিয়া, আ: রশিদ। এদের মধ্যে মো. সরোয়ার হোসেন ফিরোজ’র বাড়ি কলাপাড়া পৌর শহরের ৩নং ওয়ার্ড রহমতপুর এলাকায়। বাকিদের বাড়ি খাজুরা গ্রামে। আহত প্রত্যেককে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

গুরুত্বর আহতদের মধ্যে জাকির হোসেন ও তানিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত যাত্রীরা জানান, বাসচালক আমতলী এসে নেমে যায়। এরপরে হেল্পার গাড়ি চালাচ্ছিল।

আহত মো. সরোয়ার হোসেন ফিরোজ জানান, পরিবহনটি হেলপার চালানোর কারণে পাখিমারা বাজার অতিক্রম করার পর নিয়ন্ত্রণ না রাখতে পেরে গাড়ির ইঞ্জিন বন্ধ করে দেয়ায় গাড়িটি রাস্তার মাঝখানে উল্টে যায়। এতে করে গাড়িতে থাকা একজন যাত্রী নিহত ও ৩৪ জন যাত্রী কমবেশি আহত হন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলাউদ্দিন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Post A Comment: