হবিগঞ্জের বাহুবল উপজেলায় সাবেক সেনা সদস্য সাজিদুর রহমান টেনু মিয়াকে (৫০) কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত।
 

হবিগঞ্জের বাহুবল উপজেলায় সাবেক সেনা সদস্য সাজিদুর রহমান টেনু মিয়াকে (৫০) কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত।


বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের আদিত্যপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত সাবেক সেনা সদস্য উপজেলার পুটিজুরী ইউনিয়নের আব্দাকামাল গ্রামের আফতাব মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ব্যক্তিগত মামলায় হবিগঞ্জ কোর্টে হাজিরা দিতে সিএনজিচালিত অটোরিকশাযোগে হবিগঞ্জ যাওয়ার পথে সকাল সাড়ে ৯টায় উপজেলার আদিত্যপুর নামক স্থানে পৌঁছলে একটি মাইক্রোবাস তার গতিরোধ করে। পরে সিএনজিকে থেকে তাকে নামিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হাত ও পা কেটে রক্তাক্ত করে মহাসড়কের পাশে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভায়রা তোফায়েল আহমদ রাসেল বলেন, তার চাচাত ভাই কাজল মিয়া ও কুটি মিয়ার সাথে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ওই ঘটনায় হওয়া মামলায় হাজিরা দিতে যাওয়ার পথে তিনি হামলার শিকার হয়ে মৃত্যুবরণ করেন।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাজিদুরের সঙ্গে তার চাচার ভাইদের জমি সক্রান্ত বিরোধ চলছিল। এ হত্যাকাণ্ডে তারা জড়িত কি না তা তদন্ত করে দেখা হবে।

Post A Comment: