কার্টুনিস্ট শাহরিয়ার খানের জনপ্রিয় কমিক সিরিজ ‘বেসিক আলী’। আর সেটি অবলম্বনে এবার নির্মিত হচ্ছে চলচ্চিত্র। সিনেমার নামও ‘বেসিক আলী’। আর এতে বেসিক আলী চরিত্রে অভিনয় করবেন বর্তমান প্রজন্মের প্রতিশ্রুতিশীল অভিনয়শিল্পী আরিফিন শুভ। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তিনি।

 

কার্টুনিস্ট শাহরিয়ার খানের জনপ্রিয় কমিক সিরিজ ‘বেসিক আলী’। আর সেটি  অবলম্বনে এবার নির্মিত হচ্ছে চলচ্চিত্র। সিনেমার নামও ‘বেসিক আলী’। আর এতে বেসিক আলী চরিত্রে অভিনয় করবেন বর্তমান প্রজন্মের প্রতিশ্রুতিশীল অভিনয়শিল্পী আরিফিন শুভ। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তিনি।

 

আরিফিন শুভ বলেন, ‘বরাবরই আমি ভিন্নধারার কাজ করতে পছন্দ করি। কমিকের গল্পটা আমি জানি। এর মূল টার্গেট বিনোদন। আমরা চেষ্টা করছি একটা গল্প দাঁড় করাতে যেখানে কমিকের সবগুলো চরিত্রই থাকবে। কমিক থেকে এবারই প্রথম কোনো সিনেমা নির্মিত হচ্ছে বাংলাদেশে। সেকারণে আমি ভীষণ এক্সাইটেড।’

 

ছবিটি পরিচালনা করছেন শাহজাহান সৌরভ। প্রযোজনা, পরিবেশনা করছে ‘স্বপ্ন স্কেয়ার ক্রো’। এটি তাদের প্রযোজিত প্রথম চলচ্চিত্র। পরিচালক সূত্রে জানা গেছে, আরিফিন শুভ ব্যতীত অন্যান্য চরিত্রগুলোতে কারা অভিনয় করবেন সেটি এখন নিশ্চিত নয়। কমিক সিরিজের অন্যান্য চরিত্রে রিয়া হক, তালিব আলী, মলি আলী, নেচার আলীও থাকছে সিনেমায়।

 

শুভ অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ৬ অক্টোবর মুক্তি পাবে। ছবিটি নির্মাণ করেছেন দীপঙ্কর দীপন। শুভর বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। আর ‘ভালো থেকো’ও মুক্তির মিছিলে রয়েছে। তবে চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান এখনও নির্দিষ্ট দিনক্ষণ ঘোষণা করেনি। আর চিত্রনায়ক আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রটির প্রি-প্রোডাকশনের কাজ এগিয়ে চলছে।

 

‘ভাইজান’ চলচ্চিত্রটিরও গল্পের কাজ চলছে। তবে খুব শিগগিরই শুভ নিশ্চিত হতে পারবেন কোন ছবিটির শুটিং এই আগস্ট মাসেই শুরু হবে। এদিকে শুভ আগামী এক বছরের জন্য রবির শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছেন শুভ। রবির বিভিন্ন তথ্য ও সেবা প্রচারের কাজ করবেন তিনি। ইতোমধ্যে বিজ্ঞাপনে দেখা যাচ্ছে এই জনপ্রিয় অভিনেতাকে।

Post A Comment: