রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশা (১৪) হত্যা মামলার একমাত্র আসামি ওবায়দুল খানের বিরুদ্ধে বিচারকাজ শুরু করেছে আদালত। আগামী ৮ মে মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করা হয়েছে। ১৭ এপ্রিল সোমবার ঢাকার ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. আবুল কাশেম এই দিন ধার্য করেন।


রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশা (১৪) হত্যা মামলার একমাত্র আসামি ওবায়দুল খানের বিরুদ্ধে বিচারকাজ শুরু করেছে আদালত। 

আগামী ৮ মে মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ ধার্য করা হয়েছে। ১৭ এপ্রিল সোমবার ঢাকার ৮ম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. আবুল কাশেম এই দিন ধার্য করেন। 

এ মামলার একমাত্র আসামি ওবায়দুল খানকে এর আগে আদালতে হাজির করা হয়। অভিযোগ গঠনের সময় তিনি নিজেকে নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায়বিচার চান। 

রিশার মা তানিয়া হোসেন বলেন, তিনি দ্রুত এই মামলার নিষ্পত্তি চান এবং আসামির দৃষ্টান্তমূলক শাস্তি চান।

গত বছরের ২৪ আগস্ট রাজধানীর কাকরাইলে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে ওভারব্রিজে রিশাকে ছুরিকাঘাত করে বখাটে ওবায়দুল। পরে ২৮ আগস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিশা মারা যায়। এর আগে ছুরিকাঘাতের ঘটনায় ২৪ আগস্ট রিশার মা তানিয়া হোসেন বাদী হয়ে রমনা থানায় একটি মামলা করেন।

Post A Comment: