বিশ্বখ্যাত মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান শাওমির সপ্তম জন্মদিনটি বিশ্বব্যাপী ব্যাপক আয়োজনে পালন করার উদ্যোগ নেওয়া হয়েছে। বাংলাদেশে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেড ঘটা করে শাওমির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে। শাওমি তার ব্যবহারকারীদের ‘ফ্যান’ বলে অভিহিত করে থাকে এবং ফ্যানদের প্রাধান্য দিয়েই চলে সকল আয়োজন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারই প্রথম বাংলাদেশে কোনো মোবাইল ফোন কোম্পানি মাত্র ১ টাকায় ১০ হাজার ৪৯০ টাকা মূল্যের স্মার্টফোন ক্রেতার হাতে তুলে দেওয়ার আয়োজন করেছে।


বিশ্বখ্যাত মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান শাওমির সপ্তম জন্মদিনটি বিশ্বব্যাপী ব্যাপক আয়োজনে পালন করার উদ্যোগ নেওয়া হয়েছে। বাংলাদেশে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেড ঘটা করে শাওমির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে। 

শাওমি তার ব্যবহারকারীদের ‘ফ্যান’ বলে অভিহিত করে থাকে এবং ফ্যানদের প্রাধান্য দিয়েই চলে সকল আয়োজন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এবারই প্রথম বাংলাদেশে কোনো মোবাইল ফোন কোম্পানি মাত্র ১ টাকায় ১০ হাজার ৪৯০ টাকা মূল্যের স্মার্টফোন ক্রেতার হাতে তুলে দেওয়ার আয়োজন করেছে।

৬ এপ্রিল শাওমি বাংলাদেশের ওয়েবসাইটে ফর্ম পূরণ করে ফ্ল্যাশ সেলের আওতায় মাত্র ১ টাকার বিনিময়ে ভাগ্যবানরা রেডমি ৪এ পেয়ে যেতে পারেন। এ ছাড়াও রয়েছে আরও অনেক আকর্ষণীয় অফার। ১ টাকার বিনিময়ে পেতে পারেন হেলথ ব্যান্ড, ইউএসবি এলইডি লাইট, ইউএসবি ফ্যান, পাওয়ার ব্যাংক, হেডফোন। যদিও এগুলোর সংখ্যা সীমিত। 

এই ফ্ল্যাশ সেলের পাশাপাশি রয়েছে ফেস্টিভ বান্ডেল অফার। বান্ডেল অফার কিনলেই থাকছে নিয়মিত মূল্যের চেয়ে কম মূল্য। মূলত ৩-১২ এপ্রিল পালিত হচ্ছে এই ফ্যান ফেস্টিভ্যাল। এ উপলক্ষে অনলাইনে একটি গেমিং কম্পিটিশনও উন্মুক্ত করা হয়েছে। 

যে কেউ চাইলেই অংশগ্রহণ করে জিতে নিতে পারেন আকর্ষণীও সব উপহার। ইতোমধ্যে প্রথম বিজয়ী ব্যক্তি হিসেবে বাংলাদেশর একজন অংশগ্রহণকারী জিতে নিয়েছেন একটি রেডমি ৪এ স্মার্টফোন। শাওমির মি বাংলাদেশের ফেসবুক পেজ ও ওয়েবসাইটে পাওয়া যাবে এই গেইম বিষয়ক বিস্তারিত তথ্য।

Post A Comment: