নাশকতার অভিযোগে রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম থানায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে থাকা চারটি মামলার কার্যক্রম স্থগিত রেখেছে চেম্বার আদালত। ২৫ এপ্রিল মঙ্গলবার সুপ্রিম কোর্টের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন দুই সপ্তাহের জন্য মুলতবি রাখার আদেশ দেন।



নাশকতার অভিযোগে রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম থানায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে থাকা চারটি মামলার কার্যক্রম স্থগিত রেখেছে চেম্বার আদালত।

২৫ এপ্রিল মঙ্গলবার সুপ্রিম কোর্টের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদন দুই সপ্তাহের জন্য মুলতবি রাখার আদেশ দেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার সাকিব মাহবুব জানান, আদালতের এই আদেশের ফলে দুই সপ্তাহ খালেদা জিয়ার মামলাগুলো কার্যক্রম স্থগিত থাকছে।

প্রসঙ্গত, গত ১৩ এপ্রিল  বিচারপতি মো. মিফতাহ উদ্দীন চৌধুরী ও বিচারপতি এএনএম বশিরউল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই ৪ মামলার কার্যক্রম স্থগিত করেন। পরে এই স্থগিতাদেশের বিরুদ্ধে আপিল বিভাগে আবেদন করেন রাষ্ট্রপক্ষ।

আদালতে খালেদার পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এজে মোহাম্মদ আলী। তার সঙ্গে ছিলেন ব্যারিস্টার সাকিব মাহবুব। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মাসুদ হাসান চৌধুরী।

Post A Comment: