কিস্তানি তারকা নিষিদ্ধ বলিউডে। আর তিনি কিনা পাকিস্তানি নায়িকার সঙ্গে অভিনয় করে বসলেন একটি সিনেমায়! এই কারণেই একা একা ছবির প্রচারণা করতে হবে এই অভিনেতাকে। কথা হচ্ছে বলিউডের অন্যতম মেধাবী অভিনেতা ইরফান খানের।

পাকিস্তানি তারকা নিষিদ্ধ বলিউডে। আর তিনি কিনা পাকিস্তানি নায়িকার সঙ্গে অভিনয় করে বসলেন একটি সিনেমায়! এই কারণেই একা একা ছবির প্রচারণা করতে হবে এই অভিনেতাকে। কথা হচ্ছে বলিউডের অন্যতম মেধাবী অভিনেতা ইরফান খানের।

পাকিস্তানি নায়িকা সাবা কামারের সঙ্গে পর্দায় আসছেন ইরফান। ছবির নাম ‘হিন্দি মিডিয়াম’। এটি রোমান্টিক কমেডি ঘরানার ছবি। যেহেতু পাকিস্তানি তারকা বলিউডে নিষিদ্ধ, তাই ভারতে যেতে পারবেন না সাবা কামার। আর এ কারণেই, ইরফান একাই ছবির প্রচারণায় নেমেছেন।

তবে ছবিটি ভারতের পাশাপাশি পাকিস্তানেও মুক্তি পাবে। সাকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে একজন শাড়ির দোকানের মালিকের চরিত্রে দেখা যাবে ইরফানকে। ‘হিন্দি মিডিয়াম’-এ ইরফানের পাশাপাশি আরও রয়েছেন সাবা কামার, অমৃতা সিং, যশপাল শর্মা, বিজয়কুমার দগরা প্রমুখ। আগামী ১২ মে মুক্তি পাবে ছবিটি।

উল্লেখ্য, এর আগে ‘রইস’ ছবিটিকে নিয়ে একই বিপদে পড়েছিলেন শাহরুখ খান। ছবির নায়িকা মাহিরা খান পাকিস্তানি হওয়ায় ‘রইস’ এর প্রচারণা একাই সামলেছিলেন শাহরুখ। এবার একই পথে হাঁটবেন ইরফান।


সূত্র- ডেকান ক্রনিকলস

Post A Comment: