বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ, রাজনীতিতে আসছেন তামিল সুপারস্টার রজনীকান্ত। কিন্তু গত শুক্রবার একটি বিবৃতিতে রজনীকান্ত জানালেন, তিনি রাজনীতিতে যুক্ত হচ্ছেন না। তিনি আরও জানান, আগামী ২ এপ্রিল অনুরাগীদের সঙ্গে বিশেষ মিটিং করবেন সুপারস্টার রজনীকান্ত। তবে এখনই তামিলনাড়ু জুড়ে বেশ কিছু পোস্টার দেখা যাচ্ছে, যেখানে রজনীর রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত রয়েছে।


বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ, রাজনীতিতে আসছেন তামিল সুপারস্টার রজনীকান্ত। কিন্তু গত শুক্রবার একটি বিবৃতিতে রজনীকান্ত জানালেন, তিনি রাজনীতিতে যুক্ত হচ্ছেন না।

তিনি আরও জানান, আগামী ২ এপ্রিল অনুরাগীদের সঙ্গে বিশেষ মিটিং করবেন সুপারস্টার রজনীকান্ত। তবে এখনই তামিলনাড়ু জুড়ে বেশ কিছু পোস্টার দেখা যাচ্ছে, যেখানে রজনীর রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত রয়েছে।

এই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘রাজনীতিতে প্রবেশের কোনো ঘোষণা আমি দেইনি। ভক্তদের সঙ্গে বৈঠকে বসব। কারণ অনেকদিন আমি তাদের সঙ্গে যোগাযোগ করিনি।’

৬৬ বছর বয়সী এই অভিনেতা অতীতে রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। কিছুদিন আগে তিনি বিজেপি দলকে সমর্থন জানিয়েছিলেন। ২০০৯ সালেও শোনা গিয়েছিল, তিনি রাজনীতির সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন। কিন্তু একসময় জানা যায়, সেটি ছিল নিছক গুজব।

এই মুহূর্তে ‘রোবোট ২.০’ ছবির কাজে ব্যস্ত আছেন রজনীকান্ত। এই ছবিতে তিনি অভিনয় করেছেন অ্যামি জ্যাকসনের বিপরীতে। এতে নেতিবাচক চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। ২০১০ সালের ‘রোবট’ ছবির সিক্যুয়েল এটি। ছবিটি মুক্তি পাবে এই বছরের কোনো এক সময়।

সূত্র- ইকোনোমিক টাইমস ইন্ডিয়া

Post A Comment: