যশোরে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে ১০ জনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।
 


যশোরে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে ১০ জনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।


বৃহস্পতিবার জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়েছে। এছাড়া ধর্ষণের শিকার ওই ছাত্রীকে অচেতন অবস্থায় শহরের আর এস আবাসিক হোটেল থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় স্কুলছাত্রীর নানা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।

১০ম শ্রেণীর ওই ছাত্রী শহরের নতুন খয়েরতলা মাধ্যমিক বিদ্যালয়ে লেখাপড়া করে। ছয় বছর আগে তার বাবা মারা যাওয়ার পর থেকে সে শহরের পুরাতন কসবা ঘোষপাড়ায় নানাবাড়িতে থেকে লেখাপড়া করতো।

গতকাল যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমাউল হক জানান, গত ২৪ এপ্রিল বিকালে দশম শ্রেণির ওই ছাত্রী কম্পিউটার শেখার জন্য পৌরপার্ক এলাকায় এসেছিল। এ সময় বন্ধু মুন্নাসহ দশজন তাকে পৌর পার্কের সামনে থেকে অপহরণ করে। তারা মেয়েটিকে শহরের আরএস আবাসিক হোটেলের ৫১১ নম্বর রুমে আটকে পালাক্রমে ধর্ষণ করে। খবর পেয়ে ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে উদ্ধার এবং হোটেলটি থেকে দুইজনকে আটক করে। পরে আরও বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আরও আটজনকে আটক করা হয়।

আটকরা হলো তাইজেল ইসলাম, মুন্না হোসেন, আশিকুর রহমান সাগর, মো. শাহরিয়ার হাসনাত, রাসেদুল ইসলাম হৃদয়, ফরিদুজ্জামান, সজীব রায়হান, ইব্রাহিম, সরদার, আহম্মদ আলী।

ডাক্তারি পরীক্ষার জন্য স্কুলছাত্রীকে জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় মেয়েটির নানা বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।

Post A Comment: