বলিউডে এই মুহূর্তে সবচেয়ে সফল এবং কাঙ্ক্ষিত অভিনেত্রী আলিয়া ভাট। আগামী শুক্রবার ১০ মার্চ মুক্তি পাবে তার অভিনীত ছবি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’। এর আগেই গত ২৬ ফেব্রুয়ারি খুনের হুমকি পেলেন তার বাবা মহেশ ভাট। এই ঘটনায় মুম্বাইয়ের অ্যান্টি এক্সটরশন সেলে মামলা করা হলে এক ব্যক্তিকে আটক করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। পুলিশসূত্রে জানা গেছে, ৫০ লাখ রুপি না দেয়া হলে আলিয়া এবং তার মা সোনি রাজদানকে হত্যা করা হবে- এমন শর্ত দিয়ে হুমকি দিয়েছে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। প্রথমে মহেশ ভাট ভেবেছিলেন কেউ হয়ত মজা করছে। ফলে বিষয়টিকে আমল দেননি তিনি। কিন্তু এরপর অচেনা নম্বর থেকে ক্ষুদে বার্তায় আবারও একই হুমকি দেয়া হয়। লখনৌয়ের একটি ব্যাংকের শাখায় টাকা জমা করতে বলা হয়। এই জেরে মামলা করা হলে অভিযোগ পেয়ে তদন্তে নামে ক্রাইম ব্রাঞ্চের একটি সেল। এরপরেই উত্তরপ্রদেশ পুলিশের সহযোগিতায় লখনৌয় থেকে গ্রেপ্তার করা হয় ২৪ বছরের এক সন্দেহভাজন বেকার যুবককে। জানা গিয়েছে, গ্রেপ্তারকৃত সন্দেহভাজনের নাম সন্দীপ সাহু। উল্লেখ্য, দুই বছর আগে ভাট পরিবারকে খুনের ছক কষার অভিযোগে ১৩জনকে গ্রেপ্তার করা হয়। এরপর আবার গত মাসের ২৬ তারিখ মহেশ ভাটের কাছে সন্দীপের ফোন আসে। এই ঘটনায় মুম্বাই পুলিশ ভাট পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে। সূত্র- টাইমস অব ইন্ডিয়া

  বলিউডে এই মুহূর্তে সবচেয়ে সফল এবং কাঙ্ক্ষিত অভিনেত্রী আলিয়া ভাট। আগামী শুক্রবার ১০ মার্চ মুক্তি পাবে তার অভিনীত ছবি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’। এর আগেই গত ২৬ ফেব্রুয়ারি খুনের হুমকি পেলেন তার বাবা মহেশ ভাট। এই ঘটনায় মুম্বাইয়ের অ্যান্টি এক্সটরশন সেলে মামলা করা হলে এক ব্যক্তিকে আটক করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।


পুলিশসূত্রে জানা গেছে, ৫০ লাখ রুপি না দেয়া হলে আলিয়া এবং তার মা সোনি রাজদানকে হত্যা করা হবে- এমন শর্ত দিয়ে হুমকি দিয়েছে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। প্রথমে মহেশ ভাট ভেবেছিলেন কেউ হয়ত মজা করছে। ফলে বিষয়টিকে আমল দেননি তিনি। কিন্তু এরপর অচেনা নম্বর থেকে ক্ষুদে বার্তায় আবারও একই হুমকি দেয়া হয়। লখনৌয়ের একটি ব্যাংকের শাখায় টাকা জমা করতে বলা হয়। 


এই জেরে মামলা করা হলে অভিযোগ পেয়ে তদন্তে নামে ক্রাইম ব্রাঞ্চের একটি সেল। এরপরেই উত্তরপ্রদেশ পুলিশের সহযোগিতায় লখনৌয় থেকে গ্রেপ্তার করা হয় ২৪ বছরের এক সন্দেহভাজন বেকার যুবককে। জানা গিয়েছে, গ্রেপ্তারকৃত সন্দেহভাজনের নাম সন্দীপ সাহু।


উল্লেখ্য, দুই বছর আগে ভাট পরিবারকে খুনের ছক কষার অভিযোগে ১৩জনকে গ্রেপ্তার করা  হয়। এরপর আবার গত মাসের ২৬ তারিখ মহেশ ভাটের কাছে সন্দীপের ফোন আসে। এই ঘটনায় মুম্বাই পুলিশ ভাট পরিবারের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে।
সূত্র- টাইমস অব ইন্ডিয়া

Post A Comment: