সালমান খানের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। এরপর তাদের প্রেমের সম্পর্ক নিজে নানা কথা শোনা যেতে থাকে বিভিন্ন গণমাধ্যমে। পত্রিকার পাতা থেকে তাদের সম্পর্ক রুপালি পর্দার ফ্রেমে বন্দী করা হয়। কিন্তু সময় গড়িয়ে যায়, সম্পর্কের মোড়ও ঘুরে যায়। ক্যাটরিনার জীবনে আসেন রণবীর কাপুর। পাঁচ বছর পর সেটিও এখন অতীত। বর্তমানে, আবারও কাছাকাছি এলেন সাবেক প্রেমিক জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তবে বাস্তবে নয়, একটি ছবিতে অভিনয়ের সূত্র ধরে আবার কাছাকাছি এলেন দু’জন। পরিচালক আলি আব্বাস জাফরের হাত ধরে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে আবার একসঙ্গে দেখা যাবে সালমান খান আর ক্যাটরিনা কাইফকে। তার মধ্যেই বুধবার সকালে নিজের টুইটার প্রোফাইলে সিনেমার একটি ছবি পোস্ট করলেন সালমান। চোখে চোখ রেখে দাঁড়িয়ে সালমান-ক্যাটরিনা। সঙ্গে লিখলেন, ‘একসঙ্গে ফিরলাম, টাইগার জিন্দা হ্যায়-তে।’ টুইটটি প্রকাশ পেতেই লাইক, রিট্যুইটের বন্যা বয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।


সালমান খানের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন ক্যাটরিনা কাইফ। এরপর তাদের প্রেমের সম্পর্ক নিজে নানা কথা শোনা যেতে থাকে বিভিন্ন গণমাধ্যমে। পত্রিকার পাতা থেকে তাদের সম্পর্ক রুপালি পর্দার ফ্রেমে বন্দী করা হয়। কিন্তু সময় গড়িয়ে যায়, সম্পর্কের মোড়ও ঘুরে যায়। ক্যাটরিনার জীবনে আসেন রণবীর কাপুর। পাঁচ বছর পর সেটিও এখন অতীত। বর্তমানে, আবারও কাছাকাছি এলেন সাবেক প্রেমিক জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ।


তবে বাস্তবে নয়, একটি ছবিতে অভিনয়ের সূত্র ধরে আবার কাছাকাছি এলেন দু’জন। পরিচালক আলি আব্বাস জাফরের হাত ধরে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে আবার একসঙ্গে দেখা যাবে সালমান খান আর ক্যাটরিনা কাইফকে। তার মধ্যেই বুধবার সকালে নিজের টুইটার প্রোফাইলে সিনেমার একটি ছবি পোস্ট করলেন সালমান। চোখে চোখ রেখে দাঁড়িয়ে সালমান-ক্যাটরিনা। সঙ্গে লিখলেন, ‘একসঙ্গে ফিরলাম, টাইগার জিন্দা হ্যায়-তে।’ টুইটটি প্রকাশ পেতেই লাইক, রিট্যুইটের বন্যা বয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।


২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’। ‘টাইগার জিন্দা হ্যায়’ সেই ছবিরই সিক্যুয়েল। আপাতত ছবির শুটিং-এর জন্য সালমান-ক্যাট দু’জনই অস্ট্রিয়ায়। সেখানে গোল্ডেন রুফে সম্প্রতি একটি রোমান্টিক গানের দৃশ্যের শুটিং হয়েছে। দীর্ঘ বিরতির পর আবার সেই সম্পর্কের উষ্ণতা দেখা গেল ক্যাট-সালমানের সম্পর্কের সমীকরণে।

ছবিতে আইএসআই ও র-এজেন্ট হিসেবে দেখা যাবে ক্যাটরিনা ও সালমানকে। সালমান র-এর এজেন্ট- নাম টাইগার। ক্যাটরিনার নাম জয়া। তিনি আই এস আই-এর এজেন্ট। কিছুদিন আগে ছবির পোস্টার মুক্তি পেয়েছিল। তার ট্যাগলাইনে লেখা ছিল, একজন ভারতীয় এজেন্ট। একজন পাকিস্তানি গুপ্তচর। কিন্তু তাদের শত্রু একই।

এবছর ক্রিসমাসে মুক্তি পেতে পারে ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটি পরিচালনা করার কথা ছিল কবীর খানের। কিন্তু তাকে রিপ্লেস করেছেন আলি আব্বাস জাফর। আলির পরিচালনায় ‘সুলতান’ ছবিতে অভিনয় করেছিলেন সালমান। বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছে ছবিটি।

সূত্র- বলিউড লাইফ

Post A Comment: