আগের ইনিংসে শূন্য রানে আউট হলেও শুভাশিষ রায়ের ডেলিভারিটি নো বল হওয়ায় বেঁচে যান কুশল মেন্ডিস। ফলাফল, ১৯৪ রানের ইনিংস খেলেছিলেন তিনি। কিন্তু দ্বিতীয় ইনিংসে সুবিধা করতে পারেননি এই লঙ্কান। ১৯ রানের মাথায় পরাস্ত হয়েছেন সাকিব আল হাসানের কাছে। মধ্যাহ্ন বিরতির পর সাকিবের বলে তাসকিন আহমেদের হাতে ক্যাচ তুলে দেন মেন্ডিস। দুই ইনিংস মিলে এই গল টেস্টে মেন্ডিসের রান দাঁড়াল ২১৩।

  আগের ইনিংসে শূন্য রানে আউট হলেও শুভাশিষ রায়ের ডেলিভারিটি নো বল হওয়ায় বেঁচে যান কুশল মেন্ডিস। ফলাফল, ১৯৪ রানের ইনিংস খেলেছিলেন তিনি। কিন্তু দ্বিতীয় ইনিংসে সুবিধা করতে পারেননি এই লঙ্কান। ১৯ রানের মাথায় পরাস্ত হয়েছেন সাকিব আল হাসানের কাছে।

মধ্যাহ্ন বিরতির পর সাকিবের বলে তাসকিন আহমেদের হাতে ক্যাচ তুলে দেন মেন্ডিস। দুই ইনিংস মিলে এই গল টেস্টে মেন্ডিসের রান দাঁড়াল ২১৩।

চতুর্থ দিনের শুরুতে ৬৯ রানের জুটি গড়েন ওপেনার উপুল থারাঙ্গা আর দ্বিমুথ করুনারত্নে। ফাস্ট বোলার তাসকিন আহমেদের বাউন্সে রিয়াদের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন করুনারত্নে। এদিন ৩২ রানের ইনিংস খেলেছেন তিন।

পরের উইকেটে মেন্ডিসকে নিয়ে ৬৩ রান তুলেছেন থারাঙ্গা। এই প্রতিবেদনটি লেখা পর্যন্ত, শ্রীলঙ্কার লিড ছাড়িয়েছে ৩৩৫ রানে। আগের ইনিংসে মেন্ডিসের কাজটি করার পথে রয়েছেন ওপেনার থারাঙ্গা। এই মুহূর্তে ৮৭ রানে ব্যাট করছেন তিনি। 


Post A Comment: