২০১২ সালে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। গত বছর ডিসেম্বর মাসে সাইফ-কারিনার সংসারে একটি পুত্র সন্তান জন্ম নেয়। শোনা যাচ্ছে, সাইফ মুম্বাইয়ে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। তবে ২৫ কোটি অর্থমূল্যের সেই অ্যাপার্টমেন্ট সাইফ তার স্ত্রী কারিনা বা পুত্র তৈমুরের জন্য কেনেননি। বলিউডে খবর, সাইফ সেটি কিনেছেন বিশেষ কারোর জন্য। তিনি এক সময়ের বলিউড কাঁপানো অভিনেত্রী ববিতা। সম্পর্কে সাইফ আলি খানের শ্বাশুড়ি হন।


২০১২ সালে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান। এটি ছিল তার দ্বিতীয় বিয়ে। গত বছর ডিসেম্বর মাসে সাইফ-কারিনার সংসারে একটি পুত্র সন্তান জন্ম নেয়। শোনা যাচ্ছে, সাইফ মুম্বাইয়ে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। তবে ২৫ কোটি অর্থমূল্যের সেই অ্যাপার্টমেন্ট সাইফ তার স্ত্রী কারিনা বা পুত্র তৈমুরের জন্য কেনেননি।

বলিউডে খবর, সাইফ সেটি কিনেছেন বিশেষ কারোর জন্য। তিনি এক সময়ের বলিউড কাঁপানো অভিনেত্রী ববিতা। সম্পর্কে সাইফ আলি খানের শ্বাশুড়ি হন। 

সাইফ ও কারিনা নাকি অনেকদিন থেকেই ভাবছিলেন, ববিতাকে ফ্ল্যাট কিনে দেয়ার কথা। এতদিন একটি ছোট বাড়িতে থাকতেন কারিনার মা ববিতা। তাই মেয়ে কারিনা ও সাইফ তাকে এই বড় চার বেডরুমের ফ্ল্যাটটি উপহার দেন। 

জানা যায়, কারিশমা কাপুরের বাড়ি ও ববিতার এই নতুন অ্যাপার্টমেন্ট খুব কাছাকাছি দূরত্বে। নির্মাতা করণ জোহরের বাড়ির কাছেই নাকি নতুন এই অ্যাপার্টমেন্ট।

সূত্র- দ্য এক্সপ্রেস ট্রিবিউন

Post A Comment: