বলিউড সিনেমায় অনেক আগেই সুনাম অর্জন করেছেন রণবীর সিং। ‘বাজিরাও মাস্তানি’র ব্যাপক সাফল্যের পর সামনেই আসছেন ঐতিহাসিক ছবি ‘পদ্মাবতী’ নিয়ে। শোনা যাচ্ছে, তার প্রেমিকা দীপিকা পাড়ুকোনের মত হলিউডে ডাক পেয়েছেন রণবীর। একথা জানিয়েছেন স্বয়ং অভিনেতা। ফেসবুকে ভক্তদের সঙ্গে কথোপকথনে একথা জানান রণবীর। তিনি বলেন, তিনি কয়েকটি হলিউড ছবির প্রস্তাব পেয়েছেন। কিন্তু এখনও কোনও ছবির জন্য তিনি চুক্তিবদ্ধ হন নি।

 
 বলিউড সিনেমায় অনেক আগেই সুনাম অর্জন করেছেন রণবীর সিং। ‘বাজিরাও মাস্তানি’র ব্যাপক সাফল্যের পর সামনেই আসছেন ঐতিহাসিক ছবি ‘পদ্মাবতী’ নিয়ে। শোনা যাচ্ছে, তার প্রেমিকা দীপিকা পাড়ুকোনের মত হলিউডে ডাক পেয়েছেন রণবীর। একথা জানিয়েছেন স্বয়ং অভিনেতা।


ফেসবুকে ভক্তদের সঙ্গে কথোপকথনে একথা জানান রণবীর। তিনি বলেন, তিনি কয়েকটি হলিউড ছবির প্রস্তাব পেয়েছেন। কিন্তু এখনও কোনও ছবির জন্য তিনি চুক্তিবদ্ধ হন নি।

ফেসবুকে রণবীরকে প্রশ্ন করা হয়, তিনি হলিউড পছন্দ করেন কি না। উত্তরে তিনি বলেন, একেবারেই তেমন নয়। তিনি অনেক হলিউডের অনেক ছবিই দেখেন। হলিউড থেকে তিনি বেশ কিছু প্রস্তাবও পেয়েছেন। কিন্তু এখন বলিউডে তিনি আরও ভালো সিনেমার ডাক পাচ্ছেন। ভবিষ্যতে তিনি অবশ্যই কোনও ইংরেজি ছবিতে কাজ করবেন। শুটিংও করতে চান লস অ্যাঞ্জেলসে। 

ভক্তরা রণবীরকে এও জিজ্ঞাসা করেন, ভবিষ্যতে কি তিনি টেলিভিশনে কাজ করতে চান? রণবীর জানান, এই কাজটা তিনি কখনও করেননি। কলেজে তিনি একবার এক প্রতিযোগিতার বিচারক ছিলেন। কিন্তু টেলিভিশনে কখনই কিছু করেননি। যদি কখনও ভালো প্রস্তাব পান, তাহলে অবশ্যই করবেন।

‘গুন্ডে’ ছবির সিক্যুয়েল নিয়েও কথা বলেন রণবীর। জানান, আপাতত ‘গুন্ডে’র সিক্যুয়েল নিয়ে কোনও চিন্তাভাবনা নেই। তবে এরপর যখন আবার তিনি যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করবেন, তখন ‘গুন্ডে’র সিক্যুয়েলের কথা তুলবেন।  

আপাতত সুইজারল্যান্ডে ছুটি কাটাচ্ছেন রণবীর। সেখান থেকে ফিরে ‘পদ্মাবতী’ ছবির শুটিং করবেন তিনি। ‘পদ্মাবতী’র পর জয়া আখতারের ছবি ‘গুল্লি বয়’ ছবিতে দেখা যাবে তাকে। এই ছবিতে তিনি অভিনয় করবেন আলিয়া ভাটের বিপরীতে।

সূত্র- দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

Post A Comment: