নোকিয়ার ৩৩১০ মডেলের স্নেক গেমটি ব্যবহারকারীদের অত্যন্ত পছন্দের একটি গেম ছিল। আর বর্তমানে অনেক উন্নত প্রযুক্তির গেমের দাপটের মধ্যেও শুধু জনপ্রিয়তার কারণেই এবার ফেসবুকের মেসেঞ্জার এ গেমটি উন্মুক্ত করা হলো। নোকিয়ার ব্র্যান্ড নাম ব্যবহারের স্বত্বাধিকার এইচএমডি গ্লোবাল ‘মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস’-এ ফেসবুক মেসেঞ্জারে এই ‘আইকনিক’ গেমটি উন্মোচন করেছে। এ ছাড়া প্রতিষ্ঠানটি নোকিয়া ৩৩১০ ফোনটি আবারও বাজারে আনার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। জনপ্রিয় ওই ফিচার ফোনটিতে ক্যামেরা আর রঙিন ডিসপ্লে ছাড়া তেমন কোনো পরিবর্তন নিয়ে আসা হয়নি। প্রসঙ্গত, বার্সেলোনার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নোকিয়া অ্যান্ড্রয়েড ভিত্তিক নোকিয়া ৩, ৫ এবং ৬ মডেলের ফোনও উন্মুক্ত করেছে। সূত্র: এনডিটিভি


নোকিয়ার ৩৩১০ মডেলের স্নেক গেমটি ব্যবহারকারীদের অত্যন্ত পছন্দের একটি গেম ছিল। আর বর্তমানে অনেক উন্নত প্রযুক্তির গেমের দাপটের মধ্যেও শুধু জনপ্রিয়তার কারণেই এবার ফেসবুকের মেসেঞ্জার এ গেমটি উন্মুক্ত করা হলো। 

নোকিয়ার ব্র্যান্ড নাম ব্যবহারের স্বত্বাধিকার এইচএমডি গ্লোবাল ‘মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস’-এ ফেসবুক মেসেঞ্জারে এই ‘আইকনিক’ গেমটি উন্মোচন করেছে। এ ছাড়া প্রতিষ্ঠানটি নোকিয়া ৩৩১০ ফোনটি আবারও বাজারে আনার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। জনপ্রিয় ওই ফিচার ফোনটিতে ক্যামেরা আর রঙিন ডিসপ্লে ছাড়া তেমন কোনো পরিবর্তন নিয়ে আসা হয়নি।  

প্রসঙ্গত, বার্সেলোনার মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে নোকিয়া অ্যান্ড্রয়েড ভিত্তিক নোকিয়া ৩, ৫ এবং ৬ মডেলের ফোনও উন্মুক্ত করেছে। 

সূত্র: এনডিটিভি

Post A Comment: