টিপস বিভাগে আমাদের চেষ্টা থাকে এমন কিছু কৌশল উপস্থাপন করার, যা কিনা আপনাদের নিত্যদিনের কাজে লাগে খুব। তারই ধারাবাহিকতায় আজ রইলো দৈনন্দিন জীবনের সাথে জড়িত একটি টিপস। পড়েই দেখুন, হয়তো ভীষণ কাজে লেগে যাবে আপনারও। শহরে খোলামেলা, আলোবাতাস আছে এমন বাড়ি খুঁজে পাওয়া দায়। অনেকেরই থাকতে হয় এমন ঘরে যেখানে যথেষ্ট আলো নেই, মনে হয় আরেকটা জানালা থাকলে ভালো হতো, ঘরটাকে আরেকটু বড়, একটু উজ্জ্বল দেখাতো। কিন্তু ভাড়া বাড়ি এমনকি নিজের বাড়িতেও নতুন জানালা তৈরি করা সম্ভব হয় না। জানালা ছাড়াই ঘর উজ্জ্বল করে তোলার কৌশলটি জেনে নিন আজ। এর জন্য আপনার দরকার হবে একটা বড় আয়না। ঘরে যে জানালা আছে, তার মতো করেই ফ্রেম করে নিয়ে দেয়ালে ঝুলিয়ে দিতে পারেন এই আয়না। জানালাটির বিপরীতে বসালে আরও ভালো, চট করে দেখলে বোঝা যাবে না সেটা আয়না নাকি জানালা। আর ঘরটাকে যে আলোকিত আর বড় দেখাবে তা বলাই বাহুল্য।

 টিপস বিভাগে আমাদের চেষ্টা থাকে এমন কিছু কৌশল উপস্থাপন করার, যা কিনা আপনাদের নিত্যদিনের কাজে লাগে খুব। তারই ধারাবাহিকতায় আজ রইলো দৈনন্দিন জীবনের সাথে জড়িত একটি টিপস। পড়েই দেখুন, হয়তো ভীষণ কাজে লেগে যাবে আপনারও।
 
শহরে খোলামেলা, আলোবাতাস আছে এমন বাড়ি খুঁজে পাওয়া দায়। অনেকেরই থাকতে হয় এমন ঘরে যেখানে যথেষ্ট আলো নেই, মনে হয় আরেকটা জানালা থাকলে ভালো হতো, ঘরটাকে আরেকটু বড়, একটু উজ্জ্বল দেখাতো। কিন্তু ভাড়া বাড়ি এমনকি নিজের বাড়িতেও নতুন জানালা তৈরি করা সম্ভব হয় না। জানালা ছাড়াই ঘর উজ্জ্বল করে তোলার কৌশলটি জেনে নিন আজ।
 
এর জন্য আপনার দরকার হবে একটা বড় আয়না। ঘরে যে জানালা আছে, তার মতো করেই ফ্রেম করে নিয়ে দেয়ালে ঝুলিয়ে দিতে পারেন এই আয়না। জানালাটির বিপরীতে বসালে আরও ভালো, চট করে দেখলে বোঝা যাবে না সেটা আয়না নাকি জানালা। আর ঘরটাকে যে আলোকিত আর বড় দেখাবে তা বলাই বাহুল্য।

Post A Comment: