মার্সিডিজ বেঞ্জের নির্মাতা প্রতিষ্ঠান ডেইলমার জানিয়েছে, যুক্তরাষ্ট্রে কয়েকটি গাড়িতে আগুন ধরে যাওয়ায় বিশ্ব বাজার থেকে ১০ লাখ গাড়ি তুলে নেওয়া হচ্ছে। ডেইলমার জানায়, সারাবিশ্ব থেকে মার্সিডিজের যে ১ ০ লাখ গাড়ি তুলে নেওয়ার পরিকল্পনা রয়েছে, তার অংশে হিসেবে যুক্তরাষ্ট্র থেকে ৩ লাখ ও যুক্তরাজ্যের বাজার থেকে ৭৫ হাজার গাড়ি তুলে নেওয়া হবে। মার্সিডিস বেঞ্জের সবচেয়ে বড় তিন বাজার যুক্তরাষ্ট্র, চীন ও জার্মানি। তবে সম্প্রতি ৫১টি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, যার ২০টি ঘটনা যুক্তরাষ্ট্রে। এ কারণে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১০ লাখ মার্সিডিজ গাড়ি তুলে নেওয়ার সিদ্ধান্ত নেয় প্রতিষ্ঠানটি।

 মার্সিডিজ বেঞ্জের নির্মাতা প্রতিষ্ঠান ডেইলমার জানিয়েছে, যুক্তরাষ্ট্রে কয়েকটি গাড়িতে আগুন ধরে যাওয়ায় বিশ্ব বাজার থেকে ১০ লাখ গাড়ি তুলে নেওয়া হচ্ছে।


ডেইলমার জানায়, সারাবিশ্ব থেকে মার্সিডিজের যে ১০ লাখ গাড়ি তুলে নেওয়ার পরিকল্পনা রয়েছে, তার অংশে হিসেবে যুক্তরাষ্ট্র থেকে ৩ লাখ ও যুক্তরাজ্যের বাজার থেকে ৭৫ হাজার গাড়ি তুলে নেওয়া হবে। 
মার্সিডিস বেঞ্জের সবচেয়ে বড় তিন বাজার যুক্তরাষ্ট্র, চীন ও জার্মানি। তবে সম্প্রতি ৫১টি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, যার ২০টি ঘটনা যুক্তরাষ্ট্রে। এ কারণে বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১০ লাখ মার্সিডিজ গাড়ি তুলে নেওয়ার সিদ্ধান্ত নেয় প্রতিষ্ঠানটি।

Post A Comment: