যুক্তরাষ্ট্র প্রবাসী বান্টি মীরের বিরুদ্ধে জিডি (সাধারণ ডায়রি) করার পর এবার মামলা করলেন নির্মাতা-অভিনেত্রী মেহের আফরোজ শাওন। অশালীন মন্তব্য ও জীবননাশের হুমকির প্রেক্ষিতে ধানমণ্ডি থানায় শুক্রবার জিডি করেছিলেন তিনি। একই কারণে রোববার দুপুরে আইসিটি অ্যাক্ট ৫৭ ধারায় মামলা করলেন। এ প্রসঙ্গে শাওন জানান, কয়েকদিন ধরেই তার পরিবার সম্পর্কে অশালীন বক্তব্য প্রচার করে যাচ্ছেন বান্টি মীর। ফেসবুক স্ট্যাটাস ও লাইভ ভিডিওতে নানা রকম আজেবাজে কথা ছড়াচ্ছেন। এমনকি ভিডিও লাইভের মাধ্যমে প্রাণনাশেরও হুমকি দিয়েছেন। এ কারণে আগের অভিযোগের সঙ্গে মিলিয়ে মামলা করলেন শাওন। ইতোমধ্যে বান্টির আপত্তিকর কার্যকলাপ বিষয়ে পুলিশকে বেশ কিছু প্রমাণ দিয়েছেন শাওন। মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমা ‘ডুব’কে কেন্দ্র করে শাওনের বিরুদ্ধে কয়েকদিন ধরে ফেসবুকে আক্রমণাত্মক বক্তব্য ছড়াচ্ছেন বান্টি। সুত্রঃ ফেসবুক


 যুক্তরাষ্ট্র প্রবাসী বান্টি মীরের বিরুদ্ধে জিডি (সাধারণ ডায়রি) করার পর এবার মামলা করলেন নির্মাতা-অভিনেত্রী মেহের আফরোজ শাওন। অশালীন মন্তব্য ও জীবননাশের হুমকির প্রেক্ষিতে ধানমণ্ডি থানায় শুক্রবার জিডি করেছিলেন তিনি। একই কারণে রোববার দুপুরে আইসিটি অ্যাক্ট ৫৭ ধারায় মামলা করলেন।


এ প্রসঙ্গে শাওন জানান, কয়েকদিন ধরেই তার পরিবার সম্পর্কে অশালীন বক্তব্য প্রচার করে যাচ্ছেন বান্টি মীর। ফেসবুক স্ট্যাটাস ও লাইভ ভিডিওতে নানা রকম আজেবাজে কথা ছড়াচ্ছেন। এমনকি ভিডিও লাইভের মাধ্যমে প্রাণনাশেরও হুমকি দিয়েছেন। এ কারণে আগের অভিযোগের সঙ্গে মিলিয়ে মামলা করলেন শাওন। 


ইতোমধ্যে বান্টির আপত্তিকর কার্যকলাপ বিষয়ে পুলিশকে বেশ কিছু প্রমাণ দিয়েছেন শাওন।
মোস্তফা সরয়ার ফারুকীর সিনেমা ‘ডুব’কে কেন্দ্র করে শাওনের বিরুদ্ধে কয়েকদিন ধরে ফেসবুকে আক্রমণাত্মক বক্তব্য ছড়াচ্ছেন বান্টি।

সুত্রঃ ফেসবুক

Post A Comment: