শেষ পর্যন্ত দেশেই ফিরে আসতে হচ্ছে মাহমুদউল্লাহ্‌ রিয়াদকে। সব গুঞ্জনকে সত্যি করে লঙ্কা সিরিজ থেকেই বাদ পড়েছেন তিনি। শুধু পরের টেস্ট নয়, ওয়ানডে আর টি-টোয়েন্টিতেও বিবেচনায় রাখা হয়নি তাকে। দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন গণমাধ্যমকে জানিয়েছেন, দ্বিতীয় টেস্টে পি সারা ওভালে মাঠে নামার আগের দিন (মঙ্গলবার) দেশে ফেরত পাঠানো হচ্ছে তাকে। সুজনের মতে, যেহেতু ম্যাচ পাচ্ছেন না রিয়াদ তাই শ্রীলঙ্কায় রাখার প্রয়োজন মনে করছে না টিম ম্যানেজমেন্ট।

শেষ পর্যন্ত দেশেই ফিরে আসতে হচ্ছে মাহমুদউল্লাহ্‌ রিয়াদকে। সব গুঞ্জনকে সত্যি করে লঙ্কা সিরিজ থেকেই বাদ পড়েছেন তিনি। শুধু পরের টেস্ট নয়, ওয়ানডে আর টি-টোয়েন্টিতেও বিবেচনায় রাখা হয়নি তাকে।

দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন গণমাধ্যমকে জানিয়েছেন, দ্বিতীয় টেস্টে পি সারা ওভালে মাঠে নামার আগের দিন (মঙ্গলবার) দেশে ফেরত পাঠানো হচ্ছে তাকে। সুজনের মতে, যেহেতু ম্যাচ পাচ্ছেন না রিয়াদ তাই শ্রীলঙ্কায় রাখার প্রয়োজন মনে করছে না টিম ম্যানেজমেন্ট।


সেক্ষেত্রে ইঙ্গিতটা স্পষ্ট। আসন্ন ওয়ানডে আর টি-টোয়েন্টিতেও বিবেচনায় রাখা হয়নি রিয়াদকে। 


গলে প্রথম টেস্টে একরকম ব্যর্থই হয়েছেন এই ব্যাটিং অলরাউন্ডার। দুই ইনিংসে রান করেছেন ৮, ০। সর্বশেষ ১০ টেস্টে ম্যাচে উল্লেখযোগ্য পারফরম্যান্স বলতে দুটিমাত্র হাফ সেঞ্চুরি। সীমিত ওভারের ক্রিকেটে টি-টোয়েন্টি ফরম্যাটে ভালো করলেও, ওয়ানডেতে ব্যর্থ সাবেক এই সহঅধিনায়ক। একটি মাত্র হাফ সেঞ্চুরি রয়েছে তার।  

Post A Comment: