আগামী ১০ মে সঙ্গীত সফরে ভারত যাচ্ছেন কানাডিনান পপ তারকা জাস্টিন বিবার। ওয়ার্ল্ড পারপাস ট্যুরে জাস্টিন বিবারের গন্তব্য এবার বলিউডের শহর মুম্বাইতে। মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে পারফর্ম করবেন বিবার। শোতে বিবারের সঙ্গে পারফর্ম করবেন বলিউড তারকারা। জানা গেছে, মুম্বাইয়ে ঝটিকা সফরে বিবারের সফরসঙ্গী থাকছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। মুম্বাইতে জাস্টিন বিবারের সফরসঙ্গী হতে পারবেন বলে এখন থেকেই আনন্দিত জ্যাকলিন ফার্নান্ডেজ। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, জ্যাকলিন নাকি বিবারকে ঘুরিয়ে দেখাবেন গেটওয়ে অব ইন্ডিয়া, বিভিন্ন মন্দির ও ফিল্ম সিটি। মুম্বাইয়ের রাস্তায় অটোতেও চড়াবেন বিবারকে।


 আগামী ১০ মে সঙ্গীত সফরে ভারত যাচ্ছেন কানাডিনান পপ তারকা জাস্টিন বিবার। ওয়ার্ল্ড পারপাস ট্যুরে জাস্টিন বিবারের গন্তব্য এবার বলিউডের শহর মুম্বাইতে। মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে পারফর্ম করবেন বিবার। শোতে বিবারের সঙ্গে পারফর্ম করবেন বলিউড তারকারা। জানা গেছে, মুম্বাইয়ে ঝটিকা সফরে বিবারের সফরসঙ্গী থাকছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। 

মুম্বাইতে জাস্টিন বিবারের সফরসঙ্গী হতে পারবেন বলে এখন থেকেই আনন্দিত জ্যাকলিন ফার্নান্ডেজ। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, জ্যাকলিন নাকি বিবারকে ঘুরিয়ে দেখাবেন গেটওয়ে অব ইন্ডিয়া, বিভিন্ন মন্দির ও ফিল্ম সিটি। মুম্বাইয়ের রাস্তায় অটোতেও চড়াবেন বিবারকে।

এই প্রসঙ্গে জ্যাকলিন বলেছেন, 'আমি বিবারের খুব বড় ভক্ত। তার জন্য এখনই অনেক কিছু ঠিক করে রেখেছি। এত ভালোভাবে তাকে ঘোরাতে চাই যাতে, মুম্বাই সফরের কথা বিবারের অনেকদিন মনে থাকে। তাকে ভারতীয় কিছু বিশেষ খাবার খাওয়ানোর ইচ্ছে আছে ।'

বলিউডের বেশ কিছু নামীদামি তারকাদের সঙ্গে জাস্টিন বিবার শো করতে যাচ্ছেন। বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের নাম শোনা যাচ্ছে এই তালিকায়। এই তারকাদের পাশাপাশি রয়েছে সানি লিওন এবং সোনাক্ষীর নাম। 

সূত্র- জি নিউজ ইন্ডিয়া


Post A Comment: