সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক প্রথমবারের মতো ডেডিকেটেড ‘ফেসবুক ৩৬০’ অ্যাপ উন্মুক্ত করেছে। তবে এই অ্যাপ ব্যবহার করা যাবে শুধুমাত্র স্যামসাং গিয়ার ভিআর মোবাইল হেডসেটের সাথে। এই অ্যাপ ফেসবুক প্ল্যাটফর্মে পোস্ট করা ৩৬০ ডিগ্রি ভিডিও এবং ছবির জন্য একটি হাব হিসেবে কাজ করবে। ফেসবুকে এ পর্যন্ত ১ মিলিয়নের বেশি ৩৬০ ডিগ্রি ভিডিও এবং ২৫ মিলিয়নের বেশি ৩৬০ ডিগ্রি ছবি পোস্ট করা হয়েছে। ব্যবহারকারীরা এই অ্যাপ অকুলাস স্টোর থেকে ডাউনলোড করতে পারবে। এই অ্যাপে ব্যবহারকারীরা কনটেন্টে রিঅ্যাকশন দিতে পারবেন; এমনকি এখান থেকে ৩৬০ ডিগ্রি ভিডিও ও ছবি সেভ এবং শেয়ার করতে পারবেন। ফেসবুক জানায়, খুব শিগগিরই এই অ্যাপটিতে আরও সোশ্যাল ফিচার যুক্ত করা হবে। সূত্র: টেকক্রাঞ্চ

 সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক প্রথমবারের মতো ডেডিকেটেড ‘ফেসবুক ৩৬০’ অ্যাপ উন্মুক্ত করেছে। তবে এই অ্যাপ ব্যবহার করা যাবে শুধুমাত্র স্যামসাং গিয়ার ভিআর মোবাইল হেডসেটের সাথে। 


এই অ্যাপ ফেসবুক প্ল্যাটফর্মে পোস্ট করা ৩৬০ ডিগ্রি ভিডিও এবং ছবির জন্য একটি হাব হিসেবে কাজ করবে। ফেসবুকে এ পর্যন্ত ১ মিলিয়নের বেশি ৩৬০ ডিগ্রি ভিডিও এবং ২৫ মিলিয়নের বেশি ৩৬০ ডিগ্রি ছবি পোস্ট করা হয়েছে। 


ব্যবহারকারীরা এই অ্যাপ অকুলাস স্টোর থেকে ডাউনলোড করতে পারবে। এই অ্যাপে ব্যবহারকারীরা কনটেন্টে রিঅ্যাকশন দিতে পারবেন; এমনকি এখান থেকে ৩৬০ ডিগ্রি ভিডিও ও ছবি সেভ এবং শেয়ার করতে পারবেন। 


ফেসবুক জানায়, খুব শিগগিরই এই অ্যাপটিতে আরও সোশ্যাল ফিচার যুক্ত করা হবে। 

সূত্র: টেকক্রাঞ্চ

Post A Comment: