এই বছরের শুরুর দিকে হলিউডের ছবি মুক্তি পায় দীপিকা পাড়ুকোনের। ছবিটির শুটিং ও প্রচারণার জন্য মার্কিন মুল্লুকেই বেশি ব্যস্ত ছিলেন বলিউডের এই নায়িকা। তাই বলে কিন্তু হিন্দি ছবিতে চাহিদা কমে যায়নি তার। প্রমাণ মিলল নতুন খবরে। শোনা যাচ্ছে, তামিল সুপারস্টার রজনীকান্তের বিপরীতে আবারও অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। এর আগে সৌন্দর্য রজনীকান্তের পরিচালনায় ভারতের প্রথম ফটো রিয়েলিস্টিক তামিল ছবিতে কাজ করেছিলেন দীপিকা। ‘কোচাদাইয়ান’ শিরোনামের সেই ছবিতে তিনি ছিলেন রজনীকান্তের বিপরীতে। আবারও দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন দীপিকা-রজনীকান্ত। ছবিটি পরিচালনা করবেন ‘কাবালি’ নির্মাতা পি এ রঞ্জিত।


 এই বছরের শুরুর দিকে হলিউডের ছবি মুক্তি পায় দীপিকা পাড়ুকোনের। ছবিটির শুটিং ও প্রচারণার জন্য মার্কিন মুল্লুকেই বেশি ব্যস্ত ছিলেন বলিউডের এই নায়িকা। তাই বলে কিন্তু হিন্দি ছবিতে চাহিদা কমে যায়নি তার। প্রমাণ মিলল নতুন খবরে। শোনা যাচ্ছে, তামিল সুপারস্টার রজনীকান্তের বিপরীতে আবারও অভিনয় করতে যাচ্ছেন দীপিকা।

এর আগে সৌন্দর্য রজনীকান্তের পরিচালনায় ভারতের প্রথম ফটো রিয়েলিস্টিক তামিল ছবিতে কাজ করেছিলেন দীপিকা। ‘কোচাদাইয়ান’ শিরোনামের সেই ছবিতে তিনি ছিলেন রজনীকান্তের বিপরীতে। আবারও দ্বিতীয়বারের মতো জুটি বাঁধছেন দীপিকা-রজনীকান্ত। ছবিটি পরিচালনা করবেন ‘কাবালি’ নির্মাতা পি এ রঞ্জিত।

তবে দীপিকা ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন কিনা, তেমন আনুষ্ঠানিক ঘোষণা এখনও পাওয়া যায়নি। কারণ এর আগে বিদ্যা বালানকে এই ছবির জন্য একই চরিত্রে ভেবেছিলেন নির্মাতারা। শোনা যাচ্ছে, রজনীকান্তের ‘রোবট ২.০’ ছবির কাজ শেষ হলেই নতুন ছবিটির কাজ শুরু হবে। শিরোনাম ঠিক না হওয়া এই ছবিটির শুটিং মুম্বাইয়ে শুরু হবে আগামী ১৪ এপ্রিল।


সূত্র- ডেকান ক্রনিকলস

Post A Comment: