হলিউড অভিষেকের মাধ্যমে এমনিতেই বক্স অফিসের সব রেকর্ড ভেঙেছেন দীপিকা পাড়ুকোন। সেই সূত্র ধরে হলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। এবার মার্কিন যুক্তরাষ্ট্র পাড়ি দিয়ে প্যারিস যাচ্ছেন দীপিকা। শোনা যাচ্ছে, এবারের ‘কান চলচ্চিত্র উৎসব’ এর লাল গালিচায় হাঁটবেন তিনি। ‘বাজিরাও মাস্তানি’ খ্যাত এই অভিনেত্রী পৃথিবী সেরা আগামী মুখপাত্র হিসেবে মনোনীত হয়েছেন বলে শোনা যাচ্ছে। যদি তাই হয়, তাহলে দ্বিতীয়বারের মত উৎসবের লাল গালিচায় হাঁটতে যাচ্ছেন দীপিকা।


  হলিউড অভিষেকের মাধ্যমে এমনিতেই বক্স অফিসের সব রেকর্ড ভেঙেছেন দীপিকা পাড়ুকোন। সেই সূত্র ধরে হলিউডের বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। এবার মার্কিন যুক্তরাষ্ট্র পাড়ি দিয়ে প্যারিস যাচ্ছেন দীপিকা। শোনা যাচ্ছে, এবারের ‘কান চলচ্চিত্র উৎসব’ এর লাল গালিচায় হাঁটবেন তিনি।

‘বাজিরাও মাস্তানি’ খ্যাত এই অভিনেত্রী পৃথিবী সেরা আগামী মুখপাত্র হিসেবে মনোনীত হয়েছেন বলে শোনা যাচ্ছে। যদি তাই হয়, তাহলে দ্বিতীয়বারের মত উৎসবের লাল গালিচায় হাঁটতে যাচ্ছেন দীপিকা।

এই গুঞ্জনের সূত্রপাত একটি ইন্সটাগ্রাম পোস্ট থেকে। সেখানে একটি ছবি পোস্ট করা হয়েছে, সেখানে দীপিকার ছবিতে লেখা হয়েছে, ‘অনুমান করুন এবার কে যাচ্ছেন প্যারিসে!’ সেই সঙ্গে লরিয়াল প্যারিসের লোগো দেখা গিয়েছে ছবিতে। তাই ধারণা করা হচ্ছে, দীপিকাই এই পণ্যের আগামী মুখ। সেই সূত্রে তিনি হাঁটতে যাচ্ছেন কানের লাল গালিচায়।

এই বছরের ১৭ মে থেকে শুরু হচ্ছে কান চলচ্চিত্র উৎসব। সৌন্দর্য পণ্য লরিয়াল প্যারিসের মুখপাত্র হিসেবে বহু বছর ধরে কান উৎসবে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর। তাদের সঙ্গে হয়ত এই বছর দীপিকাকে দেখা যাবে।


সূত্র- দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস 

Post A Comment: