হলিউডের অন্যতম সুদর্শন অভিনেতা ব্র্যাড পিট। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অনেকটা আড়ালে চলে গিয়েছেন এই অভিনেতা। ব্যতিক্রম হলো না গত রোববার অনুষ্ঠিত অস্কার অনুষ্ঠানেও। ‘মুনলাইট’ ছবির জন্য মনোনয়ন পেয়েও সেখানেও অনুপস্থিত ছিলেন ব্র্যাড পিট। তার ভক্তদের প্রশ্ন, কেন এই তারকা ছিলেন না লাইমলাইটে! শোনা যাচ্ছে, একটি বিশেষ কাজে ব্যস্ত ছিলেন ‘মুনলাইট’ ছবির প্রযোজক। তিনি নাকি ভাস্কর্য বানানোর কাজ করছিলেন। সূত্রের খবর, সেদিন ব্রিটিশ শিল্পী থমাস হাউজিগোর ফরগটন স্টুডিওতে স্কাল্পচার বানানোর কাজ করছিলেন ব্র্যাড। কিন্তু এবার তার ভক্তদের প্রশ্ন, হঠাৎ স্কাল্পচার বানানোর কাজে কেন এত ব্যস্ত হয়ে পড়লেন যে অস্কারে গেলেন না প্রিয় অভিনেতা! জানা যাচ্ছে, প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে একটি বড় মাপের আর্ট কালেকশন তৈরির কাজ শুরু করছেন। সপ্তাহ দুয়েক ধরে সেই কাজেই ব্যস্ত ব্র্যাড পিট। স্কাল্পচার বানানো ছাড়াও এখন বেশ কিছু কাজ রয়েছে ব্র্যাড পিটের হাতে। ডেভিড মিচোর ছবি ‘ওয়ার মেশিন’-এর কাজ প্রায় শেষের দিকে। সম্ভবত তাকে ফের দেখা যাবে ‘ওয়ার্ল্ড ওয়ার জেড টু’ ছবিতে। প্রসঙ্গত, চলচ্চিত্রের সেরা পুরস্কারের জন্য সেরা ছবির বিভাগে মনোনীত ছিল তার ছবি ‘মুনলাইট’। সেরা ছবির সম্মানও জিতে নিয়েছে তার প্রযোজিত ছবিটি। সূত্র- হিন্দুস্তান টাইমস

 হলিউডের অন্যতম সুদর্শন অভিনেতা ব্র্যাড পিট। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অনেকটা আড়ালে চলে গিয়েছেন এই অভিনেতা। ব্যতিক্রম হলো না গত রোববার অনুষ্ঠিত অস্কার অনুষ্ঠানেও। ‘মুনলাইট’ ছবির জন্য মনোনয়ন পেয়েও সেখানেও অনুপস্থিত ছিলেন ব্র্যাড পিট। তার ভক্তদের প্রশ্ন, কেন এই তারকা ছিলেন না লাইমলাইটে!


শোনা যাচ্ছে, একটি বিশেষ কাজে ব্যস্ত ছিলেন ‘মুনলাইট’ ছবির প্রযোজক। তিনি নাকি ভাস্কর্য বানানোর কাজ করছিলেন। সূত্রের খবর, সেদিন ব্রিটিশ শিল্পী থমাস হাউজিগোর ফরগটন স্টুডিওতে স্কাল্পচার বানানোর কাজ করছিলেন ব্র্যাড। 


কিন্তু এবার তার ভক্তদের প্রশ্ন, হঠাৎ স্কাল্পচার বানানোর কাজে কেন এত ব্যস্ত হয়ে পড়লেন যে অস্কারে গেলেন না প্রিয় অভিনেতা! জানা যাচ্ছে, প্রাক্তন স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে একটি বড় মাপের আর্ট কালেকশন তৈরির কাজ শুরু করছেন। সপ্তাহ দুয়েক ধরে সেই কাজেই ব্যস্ত ব্র্যাড পিট।
স্কাল্পচার বানানো ছাড়াও এখন বেশ কিছু কাজ রয়েছে ব্র্যাড পিটের হাতে। ডেভিড মিচোর ছবি ‘ওয়ার মেশিন’-এর কাজ প্রায় শেষের দিকে। সম্ভবত তাকে ফের দেখা যাবে ‘ওয়ার্ল্ড ওয়ার জেড টু’ ছবিতে। 


প্রসঙ্গত, চলচ্চিত্রের সেরা পুরস্কারের জন্য সেরা ছবির বিভাগে মনোনীত ছিল তার ছবি ‘মুনলাইট’। সেরা ছবির সম্মানও জিতে নিয়েছে তার প্রযোজিত ছবিটি।


সূত্র- হিন্দুস্তান টাইমস

Post A Comment: