হলিউডের অন্যতম সুদর্শন অভিনেতা ব্র্যাড পিট। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অনেকটা আড়ালে চলে গিয়েছেন এই অভিনেতা। শোনা যাচ্ছে, নতুন শখে মন দিয়েছেন ব্র্যাড পিট। ভাস্কর্য নির্মাণে আপাতত আনন্দ পাচ্ছেন এই অভিনেতা। ব্রিটিশ শিল্পী বন্ধু থমাস হাউজিগোর সঙ্গে ভাস্কর্য তৈরি করে সময় কাটাচ্ছেন ৫৩ বছর বয়সী ব্র্যাড পিট, এমন তথ্য দিচ্ছে বিদেশি গণমাধ্যম জাস্ট জেরাল্ড। ফরগটন স্টুডিওতে স্কাল্পচার বানানোর কাজ করছেন তিনি। এমনকি, এই বছরের অস্কার প্রদান অনুষ্ঠানের সকালেও এই কাজেই ব্যস্ত ছিলেন তিনি। একারণে অস্কার মঞ্চে অনুপস্থিত ছিলেন ব্র্যাড।


হলিউডের অন্যতম সুদর্শন অভিনেতা ব্র্যাড পিট। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অনেকটা আড়ালে চলে গিয়েছেন এই অভিনেতা। শোনা যাচ্ছে, নতুন শখে মন দিয়েছেন ব্র্যাড পিট। ভাস্কর্য নির্মাণে আপাতত আনন্দ পাচ্ছেন এই অভিনেতা।

ব্রিটিশ শিল্পী বন্ধু থমাস হাউজিগোর সঙ্গে ভাস্কর্য তৈরি করে সময় কাটাচ্ছেন ৫৩ বছর বয়সী ব্র্যাড পিট, এমন তথ্য দিচ্ছে বিদেশি গণমাধ্যম জাস্ট জেরাল্ড। ফরগটন স্টুডিওতে স্কাল্পচার বানানোর কাজ করছেন তিনি। এমনকি, এই বছরের অস্কার প্রদান অনুষ্ঠানের সকালেও এই কাজেই ব্যস্ত ছিলেন তিনি। একারণে অস্কার মঞ্চে অনুপস্থিত ছিলেন ব্র্যাড।

উল্লেখ্য, এবারের অস্কারে তার প্রযোজিত ছবি ‘মুনলাইন’ সেরা ছবির সম্মান জিতে নেয়। তা স্বত্বেও বিশ্বসেরা আসরে অনুপস্থিত ছিলেন তিনি, শুধু ভাস্কর্য নির্মাণের কারণেই।

অভিনেতার একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, সম্প্রতি ব্র্যাড নাকি দিনের বেশিরভাগ সময় স্টুডিওতে সময় কাটান। মাঝে মধ্যে রাতেও ভাস্কর্য তৈরির কাজ করেন তিনি। তার ঘনিষ্ঠ স্বজনেরা তার এই ব্যস্ততায় খুশিই হয়েছেন। কারণ স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি ও সন্তানদের কাছ থেকে আলাদা হওয়ার পর বিষণ্ণতার এই সময়ে অন্য কোন কিছুতে মনোযোগ দিচ্ছেন, আনন্দ পাচ্ছেন- এতেই স্বজনেরা আনন্দিত।

অনেক আগে থেকেই এই শখ ব্র্যাড পিটের। তার ভাস্কর্য ও আর্টের নিজস্ব কালেকশনও আছে। ভাস্কর্য বানানো ছাড়াও এখন বেশ কিছু কাজ রয়েছে ব্র্যাড পিটের হাতে। ডেভিড মিচোর ছবি ‘ওয়ার মেশিন’-এর কাজ প্রায় শেষের দিকে। সম্ভবত তাকে ফের দেখা যাবে ‘ওয়ার্ল্ড ওয়ার জেড টু’ ছবিতে।


সূত্র- ডেকান ক্রনিকলস

Post A Comment: