বরিশাল: আদালতের নির্দেশ অমান্য করায় বরিশালের বানারীপাড়া থানার ওসিকে শো-কাজ করেছেন বরিশালের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিহাবুল ইসলাম । বৃহস্পতিবার তিনি এ নোটিশ জারি করেন

বরিশাল: আদালতের নির্দেশ অমান্য করায় বরিশালের বানারীপাড়া থানার ওসিকে শো-কাজ করেছেন বরিশালের অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিহাবুল ইসলাম । বৃহস্পতিবার তিনি এ নোটিশ জারি করেন।প্রতীকী ছবি।-বরিশাল নিউজ প্রতীকী ছবি।-বরিশাল নিউজ

আদালত সূত্র জানায়, ঋণ নিয়ে কিস্তি পরিশোধে ব্যর্থ ঋণ গ্রহীতার বিরুদ্ধে চেক দিয়ে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেন ব্র্যাক ব্যাংকের বরিশাল অঞ্চলের ম্যানেজার কাইউম ঢালী।

মামলায় ২০১৪ সালের ২০ সেপ্টেম্বর আসামি বানারীপাড়া পৌর শহরের সায়মন সু হাউজের মালিক গোলাম মোস্তফাকে সমন দেন আদালতের বিচারক। কিন্তু সমনের জবাব না দেয়ায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ও পরে মালামাল ক্রোকের আদেশ দেয়া হয়।

২০১৬ সালের ২৬ জানুয়ারি বানারীপাড়া থানার ওসিকে মালামাল ক্রোক করে প্রতিবেদন জমা দিতে বলা হয়। কিন্তু গত এক বছরে কোন প্রতিবেদন আদালতে জমা দেননি ওসি।

তাই আগামী ২৬ এপ্রিলের মধ্যে আদেশ পালনের সব তথ্যসহ ওসিকে আদালতে সশরীরে হাজির হওয়ার নোটিশ দেয়া হয়েছে। একই সঙ্গে তার বিরুদ্ধে কেন আইনগত ব্যবস্থা নেয়া নেয়া হবে না তাও জানাতে চাওয়া হয়েছে।

Post A Comment: