এবার আর গানের কনসার্ট নয়। পুরোটা সময় জুড়ে সুরের মূর্ছনা ছড়াবে আইয়ুব বাচ্চুর গিটার। টানা দুই ঘণ্টা শুধু গিটারের নৈপুণ্য তুলে ধরবেন তিনি। বাংলাদেশে এই প্রথমবারের মতো আয়োজিত একক গিটার শো ‘বাংলাফ্লিক্স প্রেজেন্টস সাউন্ড অব সাইলেন্স’নিয়ে আসছেন তিনি। ২৪ মার্চ সন্ধ্যায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিতব্য এই গিটার শো যৌথভাবে আয়োজন করেছে এবি কিচেন, উইজার্ড শোবিজ ও ডিজে প্রো। এ উপলক্ষে ২২ মার্চ চ্যানেল আই-এর স্টুডিও ৩-এ অনুষ্ঠিতব্য গিটার শো উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। এতে উপস্থিত ছিলেন এলআরবি ব্যান্ডের লিড ভোকালিস্ট ও সংগীত তারকা আইয়ুব বাচ্চু, চ্যানেল আই-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর এবং বাংলা ঢোল এর ম্যানেজিং ডিরেক্টর এনামুল হক।


এবার আর গানের কনসার্ট নয়। পুরোটা সময় জুড়ে সুরের মূর্ছনা ছড়াবে আইয়ুব বাচ্চুর গিটার। টানা দুই ঘণ্টা শুধু গিটারের নৈপুণ্য তুলে ধরবেন তিনি। বাংলাদেশে এই প্রথমবারের মতো আয়োজিত একক গিটার শো ‘বাংলাফ্লিক্স প্রেজেন্টস সাউন্ড অব সাইলেন্স’নিয়ে আসছেন তিনি। ২৪ মার্চ সন্ধ্যায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিতব্য এই গিটার শো যৌথভাবে আয়োজন করেছে এবি কিচেন, উইজার্ড শোবিজ ও ডিজে প্রো।

এ উপলক্ষে ২২ মার্চ চ্যানেল আই-এর স্টুডিও ৩-এ অনুষ্ঠিতব্য গিটার শো উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। এতে উপস্থিত ছিলেন এলআরবি ব্যান্ডের লিড ভোকালিস্ট ও সংগীত তারকা আইয়ুব বাচ্চু, চ্যানেল আই-এর ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর এবং বাংলা ঢোল এর ম্যানেজিং ডিরেক্টর এনামুল হক। 

একক গিটার শো সম্পর্কে আইয়ুব বাচ্চু বলেন,‘অনেক দিন ধরেই ভক্তদের অনুরোধ ছিল এমন একটি একক গিটার শো করার। আমারও ইচ্ছে ছিল, সে থেকেই শুধু গিটার নিয়ে লাইভ কনসার্টের পরিকল্পনা করেছিলাম। আমাদের দেশে এ ধরনের শো খুব একটা হয় না। তবে, এ ধরনের গিটার শো দেশের বাইরে অনেকেই করে থাকেন।’

আইয়ুব বাচ্চু আরও বলেন, ‘আমাদের দেশে গায়করা জনপ্রিয়তা পায়। কিন্তু গিটারিস্টরা জনপ্রিয়তা পায় না। অথচ একজন গিটারিস্টের অবদানও কোনো অংশে কম না। তাই গিটারিস্টদের বলতে চাই, তোমরা সিনা টান করে গিটার বাজাবে। নিজেদের অবস্থান নিজেরাই তৈরি করে নেবে।’ 

সংবাদ সম্মেলনে জানানো হয়, টানা দুই ঘণ্টা গিটার বাজানোর পাশাপাশি আইয়ুব বাচ্চু জিমি হেনড্রিক্স ও ডিপ পার্পলের দুটি গান গাইবেন। ঢাকায় একক গিটার শো-এর পর আগামীতে দেশের বিভিন্ন জেলায় এমন একক গিটার শো-এর পরিকল্পনা আছে আইয়ুব বাচ্চুর।

‘বাংলাফ্লিক্স প্রেজেন্টস সাউন্ড অব সাইলেন্স’ এর টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। টিকেট পাওয়া যাবে ‘টিকেট চাই ডটকম’-এ। আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে চ্যানেল আই, বাংলাদেশ প্রতিদিন ও রেডিও টুডে।


Post A Comment: