নোয়াখালী সদর উপজেলার আণ্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেমকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ৪ মার্চ শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে গুলি করে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। নিহত আবুল হাশেম ওই ইউনিয়নের পূর্ব মাইজচারা এলাকার আবুল খায়েরের ছেলে। স্থানীয়দের দাবি, দলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে। নোয়াখালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।


  নোয়াখালী সদর উপজেলার আণ্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেমকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।


৪ মার্চ শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাকে গুলি করে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় উদ্ধার করে   নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।


নিহত আবুল হাশেম ওই ইউনিয়নের পূর্ব মাইজচারা এলাকার আবুল খায়েরের ছেলে। স্থানীয়দের দাবি, দলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে। নোয়াখালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

Post A Comment: