গত ১০ মার্চ মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের নতুন ছবি ‘বাদ্রিনাথ কি দুলহানিয়া’। মাত্র ১০ দিনে ১০০ কোটির ক্লাবে ঢুকতে যাচ্ছে ছবিটি। বলিউড বোদ্ধাদের মতে, আলিয়া-বরুণের এই ছবিটিই এবছরের প্রথম সুপারহিট ছবি। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটারে ছবির দ্বিতীয় সপ্তাহের আয়ের হিসেব দেখিয়েছেন। তিনি লিখেছে, শুক্রবার ছবিটি ঘরে তোলে ৪.২১ কোটি, শনিবার ৫.৯০ কোটি ও রবিবার ৭.৪৫ কোটি রুপি। মোট ১৭.৫৬ কোটি। এখনও পর্যন্ত ৯১.২২ কোটি রুপি ঘরে তুলে ফেলেছে ছবিটি।


 গত ১০ মার্চ মুক্তি পেয়েছে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের নতুন ছবি ‘বাদ্রিনাথ কি দুলহানিয়া’। মাত্র ১০ দিনে ১০০ কোটির ক্লাবে ঢুকতে যাচ্ছে ছবিটি। বলিউড বোদ্ধাদের মতে, আলিয়া-বরুণের এই ছবিটিই এবছরের প্রথম সুপারহিট ছবি।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটারে ছবির দ্বিতীয় সপ্তাহের আয়ের হিসেব দেখিয়েছেন। তিনি লিখেছে, শুক্রবার ছবিটি ঘরে তোলে ৪.২১ কোটি, শনিবার ৫.৯০ কোটি ও রবিবার ৭.৪৫ কোটি রুপি। মোট ১৭.৫৬ কোটি। এখনও পর্যন্ত  ৯১.২২ কোটি রুপি ঘরে তুলে ফেলেছে ছবিটি। 

এই ছবিতে নারীদের স্বনির্ভর হওয়ার বার্তা দেওয়া হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন শশাঙ্ক খৈতান। করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্ম প্রোডাকশন ছবিটি প্রযোজনা করেছে। এর আগে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’তে বরুণ এবং আলিয়া একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। বদ্রীনাথের সাফল্য এই জুটিকে নিশ্চয়ই আরও এগিয়ে দেবে সাফল্যের পথে।

Post A Comment: