বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই। আজ শনিবার মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এই খবর পাওয়ার পর বলিউডের অনেকেই সমবেদনা জানিয়েছেন ঐশ্বরিয়াকে। গত মঙ্গলবার থেকে আইসিইউতে ছিলেন ঐশ্বরিয়ার বাবা। তাকে দেখতে একাধিক বার হাসপাতালে যান অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া। অবস্থার অবনতি হওয়ার বেশ কয়েক রাতে হাসপাতালে থাকতেও হয়েছিল ঐশ্বরিয়া-অভিষেককে।


 বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই। আজ শনিবার মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এই খবর পাওয়ার পর বলিউডের অনেকেই সমবেদনা জানিয়েছেন ঐশ্বরিয়াকে।

গত মঙ্গলবার থেকে আইসিইউতে ছিলেন ঐশ্বরিয়ার বাবা। তাকে দেখতে একাধিক বার হাসপাতালে যান অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া। অবস্থার অবনতি হওয়ার বেশ কয়েক রাতে হাসপাতালে থাকতেও হয়েছিল ঐশ্বরিয়া-অভিষেককে। 


উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারিতেই অসুস্থ হয়ে পড়েছিলেন কৃষ্ণরাজ। খবর পেয়ে দুবাই থেকে ছুটি বাতিল করে ভারতে ফিরে আসেন ঐশ্বরিয়া-অভিষেক। এদিকে কৃষ্ণরাজ অসুস্থ হয়ে পড়ায় এ বছর হোলি খেলেননি বচ্চন পরিবারের কোনও সদস্য। কোনও পার্টিরও আয়োজন হয়নি ‘জলসা’য়। 


সূত্র- ইন্ডিয়া টুডে

Post A Comment: