রাজশাহীতে সাবেক শ্যালকের হাতে ভগ্নিপতি খুনের ঘটনায় পুলিশ এ হত্যা মামলার ৩ নম্বর আসামিকে গ্রেফতার করেছে।
One-sisters-husbands-brother-arrested-for-murder-1-Rajshahi 


রাজশাহীতে সাবেক শ্যালকের হাতে ভগ্নিপতি খুনের ঘটনায় পুলিশ এ হত্যা মামলার ৩ নম্বর আসামিকে গ্রেফতার করেছে।


রবিবার (০৫ মার্চ) বিকেল সাড়ে ৪ টার দিকে মাহনগরীর কাজলা এলাকা থেকে সাইদুর রহমান (৪০) নামের ঐ আসামিকে গ্রেফতার করা হয়েছে। কাজলা এলাকাতেই সাইদুরের বাড়ি।

মামলার তদন্ত কর্মকর্তা রাজশাহীর মতিহার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মাহাবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাইদুর রহমানকে গ্রেফতার করা হয়।

বর্তমানে জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে সোমবার (০৬ মার্চ) সকালে তাকে আদালতে পাঠানো হবে।

তিনি আরো বলেন,হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে তার বিরুদ্ধে রিমান্ডের আবেদন জানানো হবে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের জন্যও চেষ্টা চলছে। এই মামলার আসামিরা হচ্ছেন- নিহত বিপ্লবের সাবেক শ্বশুর হাবিবুর রহমান (৫০), হাবিবুরের ছেলে রনি আহমেদ (২৮) ও তাদের প্রতিবেশী সাইদুর রহমান (৪০)।

এর আগে গত শুক্রবার (০৩ মার্চ) বিকেলে রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা কেডি ক্লাব পশ্চিমপাড়া এলাকায় সাবেক শ্যালকের ছুরিকাঘাতে বিপ্লব হোসেন (২৮) খুন হন।

বিপ্লব ঐ এলাকার এরশাদ আলীর ছেলে। ঘটনার পর নিহতের বড়ভাই আসাদ জামান ওরফে বুলবুল ৩ জনকে আসামি করে মতিহার থানায় মামলা করেন।

Post A Comment: