পূবালী লঘু চাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরসংলগ্ন বাংলাদেশের দক্ষিণাঞ্চলে অবস্থান করায় সৃষ্ট নিন্মচাপের কারণে মংলা বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত জারি করা হয়েছে। ঢাকা আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ মো. বজলুর রসিদ শুক্রবার সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিন্মচাপরে কারণে মংলার আকাশ মেঘে ঢাকা থাকবে এবং থেমে থেমে বৃষ্টি হবে। এ অবস্থা আগামী শনিবার পর্যন্ত চলবে। তবে রোববার সকাল থেকে আবহাওয়া স্বাভাবিক হয়ে উঠবে।

Mongla-port-the-local-warning-signal-number-3 পূবালী লঘু চাপের বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগরসংলগ্ন বাংলাদেশের দক্ষিণাঞ্চলে অবস্থান করায় সৃষ্ট নিন্মচাপের কারণে মংলা বন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত জারি করা হয়েছে। ঢাকা আবহাওয়া অফিসের আবহাওয়াবিদ মো. বজলুর রসিদ শুক্রবার সকাল ১০টার দিকে  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিন্মচাপরে কারণে মংলার আকাশ মেঘে ঢাকা থাকবে এবং থেমে থেমে বৃষ্টি হবে। এ অবস্থা আগামী শনিবার পর্যন্ত চলবে। তবে রোববার সকাল থেকে আবহাওয়া স্বাভাবিক হয়ে উঠবে।


সতর্ক সংকেত জারি হওয়ায় নদীতে অবস্থান করা ছোট ছোট  নৌযানকে নিরাপদে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানান আবহাওয়া অফিসার।

Post A Comment: