মহানগর টেকনিক্যাল অ্যান্ড বি.এম. ইন্সটিটিউট কাপাশিয়া, মতিহার, রাজশাহীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্যদয়ের সাথে সাথে রাজশাহীতে মহানগর টেকনিক্যাল অ্যান্ড বি.এম. ইন্সটিটিউটে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭এর কর্মসূচী শুরু হয়। সকাল ৯ ঘটিকায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭ এর আলোচনা পর্ব শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃজহুরুল আলম রিপন।
 

মহানগর টেকনিক্যাল অ্যান্ড বি.এম. ইন্সটিটিউট কাপাশিয়া, মতিহার, রাজশাহীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। সূর্যদয়ের সাথে সাথে রাজশাহীতে  মহানগর টেকনিক্যাল অ্যান্ড বি.এম. ইন্সটিটিউটে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭এর কর্মসূচী শুরু হয়। সকাল ৯ ঘটিকায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭ এর আলোচনা পর্ব শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মোঃজহুরুল আলম রিপন।


আলোচনা অুনষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র ইন্সটিটিউটের প্রভাষক মো:মোকসেদ  আলী । আলোচনায় অংশ নেন অত্র ইন্সটিটিউটের প্রভাষক মো:আসাদুজ্জামান আসাদ, ইন্সট্রাকক্টর  ইঞ্জিনিয়ার মোঃ রায়হানুল ইসলাম । আলোচনায় আরও অংশ গ্রহন করেন ছাত্র/ছত্রীরা। লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত লাল সবুজের পতাকা সমৃদ্ধ বাংলাদেশের মর্যাদা সমূন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। মহান মুক্তি যুদ্ধের অগ্রনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি বিনম্রশ্রদ্ধা এবং মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৭ উপলক্ষে রাজশাহী  টিটিসি’র পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্যে রাখেন অধ্যক্ষ মোঃজহুরুল আলম রিপন ।

Post A Comment: