কলাপাড়া(পটুয়াখালী) ।। ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, সরকারি প্রতিষ্ঠান লাভজনক হলে, সরকার লাভবান হয়, জনগন সেবা পায়। তাই দেশের যে কাজগুলো সরকারি প্রতিষ্ঠান করতে পারে, আমরা সেই কাজগুলো সরকারি প্রতিষ্ঠান দিয়ে করাতে চাই। সাবমেরিনে বাংলাদেশ যুক্ত হতে যে কর্মযজ্ঞ হয়েছে তা বিটিসিএল, বিএসসিসিএল ও টেসিশ যৌথভাবে করেছে। টেসিশ আজ প্রথমবারের মতো একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিনত হয়েছে।

কলাপাড়া(পটুয়াখালী)। ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, সরকারি প্রতিষ্ঠান লাভজনক হলে, সরকার লাভবান হয়, জনগন সেবা পায়। তাই দেশের যে কাজগুলো সরকারি প্রতিষ্ঠান করতে পারে, আমরা সেই কাজগুলো সরকারি প্রতিষ্ঠান দিয়ে করাতে চাই। সাবমেরিনে বাংলাদেশ যুক্ত হতে যে কর্মযজ্ঞ হয়েছে তা বিটিসিএল, বিএসসিসিএল ও টেসিশ যৌথভাবে করেছে। টেসিশ আজ প্রথমবারের মতো একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিনত হয়েছে।

কলাপাড়ায় ২য় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন পরিদর্শনে প্রতিমন্ত্রী কলাপাড়ায় ২য় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন পরিদর্শনে প্রতিমন্ত্রী

বুধবার সকালে পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা সংলগ্ন গোড়াআমখোলা পাড়ায় দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনের হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
কলাপাড়ায় ২য় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন পরিদর্শনে প্রতিমন্ত্রী কলাপাড়ায় ২য় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন পরিদর্শনে প্রতিমন্ত্রী
প্রতিমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী আগামী ১৫ মার্চের মধ্যে দ্বিতীয় ল্যান্ডিং স্টোশনের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। সেইভাবে সঞ্চালন লাইনের কাজ ঢাকা পর্যন্ত শতভাগ নিশ্চিত করা হয়েছে। ট্রান্সমিশন খরচ কম হওয়ায় বরিশাল, পটুয়াখালী, খুলনা ও ফরিদপুর এলাকায় স্বল্পমুল্যে ইন্টারনেট সেবা দেয়া যাবে।
এসময় উপস্থিত ছিলেন, হোসনেয়ারা লুৎফা ডালিয়া এমপি, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মনোয়ার হোসেন, বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুর রহমান, টেসিশের ব্যবস্থাপনা পরিচালক কবির হোসেন, পটুয়াখালী জেলা প্রশাসক এএম শামীমুল হক, পটুয়াখালী পুলিশ সুপার সৈয়দ মুসফিকুর রহমান, কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম সাদেকুর রহমান প্রমুখ।
পরে প্রতিমন্ত্রী তারানা হালিম কুয়াকাটায় সাবমেরিন ক্যাবেলের বীচ ম্যানহোল পরিদর্শন করেন।

Post A Comment: