জনপ্রিয় সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরের সঙ্গীতায়োজনে ‘ধোঁয়া’ শিরোনামের গান কণ্ঠ দিয়েছেন শিল্পী-সঙ্গীতায়োজক ইমরান। এতদিন রেডিওতে শোনা গেলেও এবার প্রকাশ হলো লিরিক্যাল ভিডিও। গানটির সুরও ইমরানের। লিখেছেন আবদার রহমান। রোববার সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে ইউটিউবে উম্মুক্ত হয় ভিডিওটি। ইমরান বলেন, ‘এটা অসাধারণ একটা সুযোগ আমার জন্য। ফুয়াদ ভাইয়ের সঙ্গে কাজ করার আগ্রহ অনেকদিনের। কারণ, তার কাজ মানেই একটু অন্যরকম। তো এবার সেটা করতে পেরেছি। গান ও গানের ভিডিও দুটোই শ্রোতাদের ভাল লাগবে বলে আমার বিশ্বাস।’ ‘ধোঁয়া’ গানটির আনেকটি বিশেষ চমক হচ্ছে অ্যাকুস্টিক দুদুক বাদ্যযন্ত্রের ব্যবহার। এই যন্ত্রটি বাজিয়েছেন আর্মেনিয়ান মিউজিশিয়ান হারুতায়ান স্কইলান। যা বাংলাদেশের আর কোনো গানে বাজানো হয়নি বলে দাবি করেন ইমরান।

জনপ্রিয় সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরের সঙ্গীতায়োজনে ‘ধোঁয়া’ শিরোনামের গান কণ্ঠ দিয়েছেন শিল্পী-সঙ্গীতায়োজক ইমরান। এতদিন রেডিওতে শোনা গেলেও এবার প্রকাশ হলো লিরিক্যাল ভিডিও।


গানটির সুরও ইমরানের। লিখেছেন আবদার রহমান। রোববার সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে ইউটিউবে উম্মুক্ত হয় ভিডিওটি।


ইমরান বলেন, ‘এটা অসাধারণ একটা সুযোগ আমার জন্য। ফুয়াদ ভাইয়ের সঙ্গে কাজ করার আগ্রহ অনেকদিনের। কারণ, তার কাজ মানেই একটু অন্যরকম। তো এবার সেটা করতে পেরেছি। গান ও গানের ভিডিও দুটোই শ্রোতাদের ভাল লাগবে বলে আমার বিশ্বাস।’


‘ধোঁয়া’ গানটির আনেকটি বিশেষ চমক হচ্ছে অ্যাকুস্টিক দুদুক বাদ্যযন্ত্রের ব্যবহার। এই যন্ত্রটি বাজিয়েছেন আর্মেনিয়ান মিউজিশিয়ান হারুতায়ান স্কইলান। যা বাংলাদেশের আর কোনো গানে বাজানো হয়নি বলে দাবি করেন ইমরান।

Post A Comment: