রাজধানীর উত্তরায় দুই গ্যাংয়ের বিরোধে নিহত স্কুলছাত্র আদনান কবির হত্যা মামলায় আরও তিন জনকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানার পুলিশ। ৮ মার্চ বুধবার রাতে উত্তরা ও টঙ্গী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. রাজিন (২০), শাকিল সরকার (১৯) ও মাকরুল ইসলাম (১৯)। এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) হেদায়েত হোসেন। প্রসঙ্গত, উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আদনান গত ৬ জানুয়ারি সন্ধ্যায় খুন হন। ১০-১৫ জন তরুণ ধাওয়া করে আদনানকে ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর সড়কে নিয়ে যায়। সেখানে তাকে এলোপাতাড়ি কোপানো হয়। হাসপাতালে নেওয়ার ঘণ্টাখানেকের মাথায় তার মৃত্যু হয়।


 রাজধানীর উত্তরায় দুই গ্যাংয়ের বিরোধে নিহত স্কুলছাত্র আদনান কবির হত্যা মামলায় আরও তিন জনকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানার পুলিশ।

৮ মার্চ বুধবার রাতে উত্তরা ও টঙ্গী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-  মো. রাজিন (২০), শাকিল সরকার (১৯) ও মাকরুল ইসলাম (১৯)। এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) হেদায়েত হোসেন।

প্রসঙ্গত, উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আদনান গত ৬ জানুয়ারি সন্ধ্যায় খুন হন। ১০-১৫ জন তরুণ ধাওয়া করে আদনানকে ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর সড়কে নিয়ে যায়। সেখানে তাকে এলোপাতাড়ি কোপানো হয়। হাসপাতালে নেওয়ার ঘণ্টাখানেকের মাথায় তার মৃত্যু হয়।

Post A Comment: