যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসকারী জাকির খান (৪৪) নামে এক বাংলাদেশি ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি আবাসন ব্যবসায়ী ও নিউইয়র্কে বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ ছিলেন। ২২ ফেব্রুয়ারি বুধবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে ব্রঙ্কসের নিজ বাসায় ছুরিকাঘাত করা হয়। নিহতের ঘনিষ্ঠ শামীম সিদ্দিকী নামে একজনের দাবি, জাকির যে বাড়িতে ভাড়া থাকতেন, ওই বাড়ির মালিক তাকে ছুরিকাঘাত করেন। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জাকিরকে মৃত ঘোষণা করেন। ব্রঙ্কস পুলিশের বরাত দিয়ে নিউইয়র্কের একটি সংবাদপত্র জানিয়েছে, বাড়িওয়ালা-ভাড়াটিয়া দ্বন্দ্বের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ৬টায় ৯১১-তে কল পেয়ে তারা ব্রঙ্কসের থ্রঙ্গস নেক সেকশনের বাড়িতে গিয়ে জাকির খানকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় দেখতে পান। পরে উদ্ধার করে স্থানীয় জ্যাকোবি মেডিকেল সেন্টারে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, জাকির হত্যার ঘটনায় ওই বাড়িওয়ালাকে আটক করেছে নিউইয়র্ক পুলিশ।


 যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসকারী জাকির খান (৪৪) নামে এক বাংলাদেশি ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। তিনি আবাসন ব্যবসায়ী ও নিউইয়র্কে বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ ছিলেন।


২২ ফেব্রুয়ারি বুধবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে ব্রঙ্কসের নিজ বাসায় ছুরিকাঘাত করা হয়। নিহতের ঘনিষ্ঠ শামীম সিদ্দিকী নামে একজনের দাবি, জাকির যে বাড়িতে ভাড়া থাকতেন, ওই বাড়ির মালিক তাকে ছুরিকাঘাত করেন। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা জাকিরকে মৃত ঘোষণা করেন।


ব্রঙ্কস পুলিশের বরাত দিয়ে নিউইয়র্কের একটি সংবাদপত্র জানিয়েছে, বাড়িওয়ালা-ভাড়াটিয়া দ্বন্দ্বের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ৬টায় ৯১১-তে কল পেয়ে তারা ব্রঙ্কসের থ্রঙ্গস নেক সেকশনের বাড়িতে গিয়ে জাকির খানকে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় দেখতে পান। পরে উদ্ধার করে স্থানীয় জ্যাকোবি মেডিকেল সেন্টারে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


এদিকে, জাকির হত্যার ঘটনায় ওই বাড়িওয়ালাকে আটক করেছে নিউইয়র্ক পুলিশ।

Post A Comment: