রোলবল বিশ্বকাপে রোববার সকালেই মিয়ানমারকে হারিয়ে শেষ ষোল নিশ্চিত করেছিল বাংলাদেশ পুরুষ দল। একই দিন সন্ধ্যায় ফিজিকে ৯-০ গোলে উড়িয়ে গ্রুপ ‘ডি’ থেকে চ্যাম্পিয়ন হওয়াটাও নিশ্চিত করলো হৃদয়-সোহাগরা। পল্টন হ্যান্ডবল স্টেডিয়ামে ফিজির বিপক্ষে ৯ গোলের চারটিই এসেছে দ্বীন হোসেন হৃদয়ের কাছ থেকে। দুটি করে গোল করেছেন সোহাগ ও ওয়ালি। অন্য গোলটি করেন আরাফাত। ফিজির বিপক্ষে এই জয়ের মধ্য দিয়ে গ্রুপ পর্বে চার ম্যাচের চারটিতেই জয় পেল বাংলাদেশ। এর আগে হংকংকে ১৯-১, ভূটানকে ৯-২ ও মিয়ানমারকে ১১-০ গোলে হারায় বাংলাদেশ।

  রোলবল বিশ্বকাপে রোববার সকালেই মিয়ানমারকে হারিয়ে শেষ ষোল নিশ্চিত করেছিল বাংলাদেশ পুরুষ দল। একই দিন সন্ধ্যায় ফিজিকে ৯-০ গোলে উড়িয়ে গ্রুপ ‘ডি’ থেকে চ্যাম্পিয়ন হওয়াটাও নিশ্চিত করলো হৃদয়-সোহাগরা।


পল্টন হ্যান্ডবল স্টেডিয়ামে ফিজির বিপক্ষে ৯ গোলের চারটিই এসেছে দ্বীন হোসেন হৃদয়ের কাছ থেকে। দুটি করে গোল করেছেন সোহাগ ও ওয়ালি। অন্য গোলটি করেন আরাফাত। ফিজির বিপক্ষে এই জয়ের মধ্য দিয়ে গ্রুপ পর্বে চার ম্যাচের চারটিতেই জয় পেল বাংলাদেশ। এর আগে হংকংকে ১৯-১, ভূটানকে ৯-২  ও মিয়ানমারকে ১১-০ গোলে হারায় বাংলাদেশ। 

Post A Comment: