২০১৬ সালের ডিসেম্বরে মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠান নোকিয়া জানিয়েছিল, শীঘ্রই স্মার্টফোনের বাজারে ফিরবেন তারা। মাস খানেকের মধ্যেই যেমন কথা তেমন কাজ, নোকিয়া সিক্স নিয়ে স্মার্টফোনের বাজারে হাজির হয়েছে বিশ্ব বিখ্যাত মোবাইল প্রস্তুতকারক সংস্থা নোকিয়া। তবে এখন এই নোকিয়া সিক্স কেবল মাত্র চীনেই মিলবে। বিশ্বের অন্যত্র এখনই নোকিয়া সিক্স পাবেন না ইচ্ছুক গ্রাহকরা। কোম্পানির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নোকিয়া সিক্সই কেবল নয়, নতুন বছরে স্মার্টফোনের বাজারে একের পর এক চমক নিয়ে আসতে চলছে নোকিয়া মোবাইল। নোকিয়া সিক্সের ফিচার- ২.৫ গরিলা গ্লাস, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর, এক্স সিক্স (X6 LTE) মডেম, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ ,১৬ মেগাপিক্সেল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।


  ২০১৬ সালের ডিসেম্বরে মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠান নোকিয়া জানিয়েছিল, শীঘ্রই স্মার্টফোনের বাজারে ফিরবেন তারা। মাস খানেকের মধ্যেই যেমন কথা তেমন কাজ, নোকিয়া সিক্স নিয়ে স্মার্টফোনের বাজারে হাজির হয়েছে বিশ্ব বিখ্যাত মোবাইল প্রস্তুতকারক সংস্থা নোকিয়া। তবে এখন এই নোকিয়া সিক্স কেবল মাত্র চীনেই মিলবে। বিশ্বের অন্যত্র এখনই নোকিয়া সিক্স পাবেন না ইচ্ছুক গ্রাহকরা।


কোম্পানির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়, নোকিয়া সিক্সই কেবল নয়, নতুন বছরে স্মার্টফোনের বাজারে একের পর এক চমক নিয়ে আসতে চলছে নোকিয়া মোবাইল।

নোকিয়া সিক্সের ফিচার- ২.৫ গরিলা গ্লাস, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর, এক্স সিক্স (X6 LTE) মডেম, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি স্টোরেজ ,১৬ মেগাপিক্সেল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Post A Comment: