ভারতীয় অভিনেত্রী এমি জ্যাকসন এই মুহূর্তে রজনীকান্তের সঙ্গে সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। সামনেই মুক্তি পাবে ‘রোবট ২.০’ শিরোনামের ছবিটি। আর এরমাঝেই তার ফোন হ্যাক করে নায়িকার ব্যক্তিগত ছবি ফাঁস করে দেয়া হয় ইন্টারনেটে। জানা গেছে, ফোন হ্যাক হয়ে ছবি ফাঁস হওয়ার কারণে লন্ডন ও মুম্বাইয়ের সাইবার সেল ডিপার্টমেন্টে অভিযোগ জানাতে চলেছেন এমি। অভিনেত্রী জানান, তার ধারণা ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে। সেখান থেকে তিনি চেন্নাইয়ে আসার ফ্লাইট ধরার জন্য অপেক্ষা করছিলেন। মুম্বাইয়ে ‘রোবট ২.০’ ছবির শুটিং ছিল তার। হাতে খানিকটা সময় ছিল। তাই একটি মোবাইলের দোকানে ঢুকেছিলেন তিনি। এমির অভিযোগ, সেখানেই তার ফোন হ্যাক করা হয়। এরপর তিনি লন্ডনে চলে যান। সেখানে নিজের অ্যাকাউন্ট তিনি ব্যবহার করতে পারেননি। অথচ তিনি দেখেন তার কিছু ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়েছে। এমি জানিয়েছেন, ঘটনাটি যখন তার চোখে পড়ে, তিনি অবাক হয়ে যান। লন্ডনের সাইবার সেলে তিনি অভিযোগ করে মামলা করবেন বলে জানিয়েছেন। সূত্র- ডেকান ক্রনিকলস

 ভারতীয় অভিনেত্রী এমি জ্যাকসন এই মুহূর্তে রজনীকান্তের সঙ্গে সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। সামনেই মুক্তি পাবে ‘রোবট ২.০’ শিরোনামের ছবিটি। আর এরমাঝেই তার ফোন হ্যাক করে নায়িকার ব্যক্তিগত ছবি ফাঁস করে দেয়া হয় ইন্টারনেটে।


জানা গেছে, ফোন হ্যাক হয়ে ছবি ফাঁস হওয়ার কারণে লন্ডন ও মুম্বাইয়ের সাইবার সেল ডিপার্টমেন্টে অভিযোগ জানাতে চলেছেন এমি। অভিনেত্রী জানান, তার ধারণা ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে। সেখান থেকে তিনি চেন্নাইয়ে আসার ফ্লাইট ধরার জন্য অপেক্ষা করছিলেন। মুম্বাইয়ে ‘রোবট ২.০’ ছবির শুটিং ছিল তার। হাতে খানিকটা সময় ছিল। তাই একটি মোবাইলের দোকানে ঢুকেছিলেন তিনি। 


এমির অভিযোগ, সেখানেই তার ফোন হ্যাক করা হয়। এরপর তিনি লন্ডনে চলে যান। সেখানে নিজের অ্যাকাউন্ট তিনি ব্যবহার করতে পারেননি। অথচ তিনি দেখেন তার কিছু ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়েছে।


এমি জানিয়েছেন, ঘটনাটি যখন তার চোখে পড়ে, তিনি অবাক হয়ে যান। লন্ডনের সাইবার সেলে তিনি অভিযোগ করে মামলা করবেন বলে জানিয়েছেন।


সূত্র- ডেকান ক্রনিকলস

Post A Comment: