সুনামগঞ্জ-২ উপনির্বাচন এবং কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে আবেদনপত্র বিতরণ আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে। তা চলবে রোববার পর্যন্ত।

সুনামগঞ্জ-২ উপনির্বাচন এবং কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে আবেদনপত্র বিতরণ আজ  শুক্রবার থেকে শুরু হচ্ছে। তা চলবে রোববার পর্যন্ত।


Awami-League-nomination-distribution-today



 আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গত বুধবার সন্ধ্যায় এ তথ্য জানানো হয়েছে।

দলের পক্ষ থেকে জানানো  হয়েছে সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীরা আগামী ২৪, ২৫ ও ২৬ ফেব্রুয়ারি যথাক্রমে শুক্র, শনি ও রোববার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে পঁচিশ হাজার টাকা জমা দিয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করতে হবে। একই সাথে আগামী ২৭ ফেব্রুয়ারি সোমবার বিকেল ৫টা মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া একই সময়ে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা বরাবর আবেদনপত্র জমা দেয়ার জন্য বিজ্ঞপ্তিতে বলা হয়।

২০ ফেব্রুয়ারি প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী আগামী ৩০ মার্চ সুনামগঞ্জ-২ আসনের উপনির্বাচন ও কুমিল্লা সিটি করপোরেশনে নির্বাচনের তারিখ ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন।

Post A Comment: