‘আমি দেখেছি তোমাকে ভেজা জানলার কাঁচে। আর চেয়েছি তোমাকে এক রঙ্গিন শহরে। তুমি সে আমায় কাঁদালে, সব ভুলে কোথায় হারালে, দূর পথের ডাকে। আর পারি না পারি না ভুলতে তোমাকে।’— এমন কথার গানের চিত্রায়নে বিরহগাথা তুলে এনেছেন ‘অস্তিত্ব’-খ্যাত অনন্য। গানটিতে শত বছর আগের গল্প তুলে আনা হয়েছে। গল্পের সঙ্গে মিল রেখেই পুরো ভিডিওতে সাবাকে সাদাকালোয় ধ্রুপদী সাজে তুলে আনা হয়েছে। প্রতীকি অর্থে তার কপালের সিদুঁর রাখা হয়েছে লাল। তার সঙ্গে ছিলেন জাইন ও কাজী উজ্জ্বল। অন্যদিকে মিনারকে দেখা যায় চলতি সময়ের সাজে। সাবাকে এর আগে সিনেমা, নাটকে দেখা গেলেও ‘আমি দেখেছি তোমাকে’র মাধ্যমে প্রথমবার মিউজিক ভিডিওতে দেখা দিলেন। এ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে জানান, মিনারের গান তার খুবই পছন্দের। অনন্য মামুনের পরিচালনাও ভালো লাগে। সব মিলিয়ে আনন্দের সঙ্গে ভিডিওটিতে অংশ নিয়েছেন।


‘আমি দেখেছি তোমাকে ভেজা জানলার কাঁচে। আর চেয়েছি তোমাকে এক রঙ্গিন শহরে। তুমি সে আমায় কাঁদালে, সব ভুলে কোথায় হারালে, দূর পথের ডাকে। আর পারি না পারি না ভুলতে তোমাকে।’— এমন কথার গানের চিত্রায়নে বিরহগাথা তুলে এনেছেন ‘অস্তিত্ব’-খ্যাত অনন্য।

গানটিতে শত বছর আগের গল্প তুলে আনা হয়েছে। গল্পের সঙ্গে মিল রেখেই পুরো ভিডিওতে সাবাকে সাদাকালোয় ধ্রুপদী সাজে তুলে আনা হয়েছে। প্রতীকি অর্থে তার কপালের সিদুঁর রাখা হয়েছে লাল। তার সঙ্গে ছিলেন জাইন ও কাজী উজ্জ্বল। অন্যদিকে মিনারকে দেখা যায় চলতি সময়ের সাজে।

সাবাকে এর আগে সিনেমা, নাটকে দেখা গেলেও ‘আমি দেখেছি তোমাকে’র মাধ্যমে প্রথমবার মিউজিক ভিডিওতে দেখা দিলেন। এ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে জানান, মিনারের গান তার খুবই পছন্দের। অনন্য মামুনের পরিচালনাও ভালো লাগে। সব মিলিয়ে আনন্দের সঙ্গে ভিডিওটিতে অংশ নিয়েছেন।


Post A Comment: