দ্বিতীয়বার পিপলস চয়েজ অ্যাওয়ার্ড পেলেন প্রিয়াঙ্কা কোয়ান্টিকো’র দ্বিতীয় সিজনের জনপ্রিয়তায় নাকি ভাটা পড়েছে! অথচ ওই সিরিজের জন্যই পিপলস চয়েজ অ্যাওয়ার্ড ২০১৭-এ ‘ফেভারিট ড্রামাটিক টিভি অ্যাক্ট্রেস’ বিভাগে পুরস্কার জিতলেন প্রিয়াঙ্কা চোপড়া।পুরস্কারটির আগের আসরে একই সিরিজের জন্য ‘ফেভারিট অ্যাক্ট্রেস ইন এ নিউ টিভি সিরিজ’ বিভাগে স্বীকৃতি পান বলিউডের এ নায়িকা।
 People-s-Choice-Award-for-the-second-time-Priyanka 


কোয়ান্টিকো’র দ্বিতীয় সিজনের জনপ্রিয়তায় নাকি ভাটা পড়েছে! অথচ ওই সিরিজের জন্যই পিপলস চয়েজ অ্যাওয়ার্ড ২০১৭-এ ‘ফেভারিট ড্রামাটিক টিভি অ্যাক্ট্রেস’ বিভাগে পুরস্কার জিতলেন প্রিয়াঙ্কা চোপড়া।পুরস্কারটির আগের আসরে একই সিরিজের জন্য ‘ফেভারিট অ্যাক্ট্রেস ইন এ নিউ টিভি সিরিজ’ বিভাগে স্বীকৃতি পান বলিউডের এ নায়িকা।



এ পুরস্কারের জন্য প্রিয়াঙ্কাকে লড়তে হয়েছে এলিন পম্পিও, কেরি ওয়াশিংটন, তারাজি পি হ্যানসন ও ভায়োলা ডেভিসের মতো তারকাদের সঙ্গে।


কয়েকটি হিট সিঙ্গেল প্রকাশ করে কয়েকবছর আগে আন্তর্জাতিক খ্যাতি পান প্রিয়াঙ্কা। ‘কোয়ান্টিকো’ তাকে স্থান করে দেয় শীর্ষ আয়ের টিভি অভিনেত্রীর তালিকায়।

‘কোয়ান্টিকো’তে এফবিএ এজেন্ট অ্যালেক্স পেরিশ চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। সিরিজটির জনপ্রিয়তার সূত্রে বাগিয়ে নেন হলিউড সিনেমা ‘বেওয়াচ’-এর ভিলেনের চরিত্র। সিনেমাটির মূল চরিত্রে আছেন ডাউনি জনসন।


১৮ জানুয়ারি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের মঞ্চ থেকে পুরস্কারটি গ্রহণ করেন প্রিয়াঙ্কা। ওই সময় তিনি ‘কোয়ান্টিকো’ সহকর্মীদের ধন্যবাদ জানান।

‘কোয়ান্টিকো’র তৃতীয় সিজনেও দেখা যাবে প্রিয়াঙ্কা।

Post A Comment: