১৭ জানুয়ারি, ২০১৭ টিপস বিভাগে আমাদের চেষ্টা থাকে এমন কিছু কৌশল উপস্থাপন করার, যা কিনা আপনাদের নিত্যদিনের কাজে লাগে খুব। তারই ধারাবাহিকতায় আজ রইলো দৈনন্দিন জীবনের সাথে জড়িত একটি টিপস। পড়েই দেখুন, হয়তো ভীষণ কাজে লেগে যাবে আপনারও।
On-January-17-017 


টিপস বিভাগে আমাদের চেষ্টা থাকে এমন কিছু কৌশল উপস্থাপন করার, যা কিনা আপনাদের নিত্যদিনের কাজে লাগে খুব। তারই ধারাবাহিকতায় আজ রইলো দৈনন্দিন জীবনের সাথে জড়িত একটি টিপস। পড়েই দেখুন, হয়তো ভীষণ কাজে লেগে যাবে আপনারও।

 
যাদের তৈলাক্ত ত্বক তারা মনে করেন শীতকালেও তাদের ময়েশ্চারাইজার ব্যবহারের দরকার নেই, তাদের ত্বক উল্টো আর তৈলাক্ত দেখাবে। কিন্তু তা একেবারেই ভুল ধারনা এবং ময়েশ্চারাইজার ব্যবহার না করলে ত্বকের ক্ষতি হবারই সম্ভাবনা বেশি। একটি উপায় আছে যাতে ময়েশ্চারাইজার ব্যবহারের পরেও আপনার ত্বক মোটেই তৈলাক্ত দেখাবে না। জেনে নিন সেই কৌশল।

কী সেই কৌশল? তা হলো টোনার হিসেবে অ্যাপল সাইডার ভিনেগারের ব্যবহার। এক ভাগ অর্গানিক অ্যাপল সাইডার ভিনেগারের সাথে দুই ভাগ পানি মিশিয়ে নিন। এবার একটি কটন বলের সাহায্যে এটি মুখের ত্বকে আলতোভাবে প্রয়োগ করুন। এরপর ব্যবহার করুন আপনার পছন্দের ময়েশ্চারাইজার। 

Post A Comment: